Daily Sunshine

ব্যাটিং ধসের পরও পাকিস্তানের লিড ২০০

Share

স্পোর্টস ডেস্ক: দ্বিতীয় ইনিংসে ব্যাটিং ধসের পরও ২০০ রানের লিড নিয়ে তৃতীয় দিন শেষ করেছে পাকিস্তান। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ইনিংসে ৭১ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে খেলেতে নেমে ব্যাটিং বিপর্যয়ের পরও এমন লিড দিতে পারে বাবর আজমের দল।
রাওয়ালপিন্ডি টেস্টে তৃতীয় দিন শেষে পাকিস্তানের সংগ্রহ ৬ উইকেট হারিয়ে ১২৯ রান। এগিয়ে থেকে ব্যাটিং করতে নেমে ৭৬ রান না হতেই ৫ উইকেট হারিয়ে ফেলে স্বাগতিকরা। দিনের খেলা শেষ হওয়ার আগে আরও একটি উইকেট হারায় তারা। তবুও দিনশেষে সুবিধাজনক অবস্থায় পাকিস্তান।
উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ান ২৮ ও হাসান আলী ০ রানে ক্রিজে আছেন। দুই ওপেনার ফেরেন ২৮ রানের মধ্যে। সর্বোচ্চ ৩৩ রান আসে আজহার আলীর ব্যাট থেকে। ২৯ রান করেন ফাহিম আশরাফ। অধিনায়ক বাবর আজম করেন মাত্র ৮ রান। জর্জ লিন্ডে নেন সর্বোচ্চ ৩ উইকেট। ২টি উইকেট নেন কেশব মহারাজ।
এর আগে প্রথম ইনিংসে খুব বেশি একটা লিড দেয়নি পাকিস্তান। বাবর-ফাহিমের ব্যাটে ভর করে ২৭২ রানে গুটিয়ে যায় দেশটি। এই রানের জবাবে খেলতে নেমে হাসান আলীর বোলিং তোপে ২০১ রানে অলআউট হয়ে যান ডি ককরা। সর্বোচ্চ ৫ উইকেট নেন হাসান আলী।

ফেব্রুয়ারি ০৭
০৩:৫৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত