Daily Sunshine

পবায় উপ-নির্বাচন উপলক্ষে ওয়ার্কার্স পার্টির কর্মিসভা

Share

স্টাফ রিপোর্টার : আগামী ২৮ ফেব্রুয়ারি রাজশাহীর পবা উপজেলার উপ-নির্বাচনে ওয়ার্কার্স পার্টির চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক আশরাফুল হক তোতাকে জয়ী করতে কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে দলের হড়গ্রাম ইউনিয়ন কমিটির উদ্যোগে এই কর্মিসভা অনুষ্ঠিত হয়। কর্মিসভায় সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টির হড়গ্রাম ইউনিয়ন কমিটির সভাপতি বজলুর রহমান।
কর্মিসভায় বক্তারা বলেন, পূর্বের তূলনায় রাজশাহী জেলা ও মহানগরে পার্টির সাংগঠনিক ভীত অনেক মজবুত। জনগণের দাবি নিয়ে আন্দোলন সংগ্রামের থাকার কারণে পার্টির প্রতি মানুষের আস্থাও বেড়েছে। রাজনৈতিক সক্রিয়তার কারণে গড়ে ওঠা এই আস্থাকে নির্বাচনে কাজে লাগাতে হবে। পার্টির প্রতি মানুষের যে প্রত্যাশা, সেটি বাস্তবায়ন করার জন্য পার্টির প্রার্থীর বিজয় নিশ্চিত করার কোন বিকল্প নেই।
এসময় স্থানীয় নেতাকর্মীদের উপজেলার প্রতিটি পাড়া-গ্রামে সাংগঠনিকভাবে কাজ করার নির্দেশ দেন ওয়ার্কার্স পার্টির জেলা ও মহানগরের নেতারা। এছাড়াও পার্টির নির্বাচনি বার্তা সাধারণ জনগণের মাঝে তুলে ধরে আশরাফুল হক তোতার বিজয় নিশ্চিত করারও আহ্বান জানান তারা।
কর্মিসভায় বক্তব্য রাখেন- ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী জেলার সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, কেন্দ্রীয় সদস্য ও মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক আশরাফুল হক তোতা।
পার্টির হড়গ্রাম ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক রুহুল আমিনের সঞ্চালনায় কর্মিসভায় আরও বক্তব্য রাখেন- মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মতিন, কাশিয়াডাঙ্গা থানার সভাপতি শামীম ইমতিয়াজ, যুবনেতা রবিন, সাদেক মন্ডল, আইয়ুব আলী।

ফেব্রুয়ারি ০৭
০৩:৫৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত