Daily Sunshine

নগরীতে ছাত্রলীগ নেতা পরিচয়ে চাঁদা দাবি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর ছাত্রলীগের সদস্য আল ইমরানের বিরুদ্ধে স্থানীয় এক পাইলিং ব্যবসায়ীর থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। চাঁদা না পেয়ে ইমরান স্বদলবলে এসে নির্মাণাধীন ভবনের এক শ্রমিককে রড দিয়ে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে।
বুধবার (৩ ফ্রেব্রুয়ারি) রাজপাড়া থানা বহরমপুর শেষ মাথা এলাকায় এ ঘটনা ঘটে। আহত সোহেল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাজপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন বীর মুক্তিযোদ্ধা মৃত: মোজাম্মেল হকের সন্তান ব্যবসায়ী ইয়াসিন আরাফাত।
ভুক্তভোগী ব্যবসায়ী ইয়াসিন আরাফাত বলেন, আমি একজন পেশাদার পাইলিং ব্যবসায়ী। গত ২৫ জানুয়ারি রাজপাড়া থানাধীন বহরমপুর শেষ মাথায় মো. আহসান আলী গংদের একটি নবনির্মিত বিল্ডিং এর কাজ কোটেশনের মাধ্যমে পাই। এরপর ২৬ জানুয়ারি থেকে কাজ শুরু করি। কাজ শুরুর দিন বিকেল সাড়ে ৪টায় আল ইমরান সহ অজ্ঞাতনামা ১০ থেকে ১২জন আমার নিকট হতে বিভিন্ন সময় ৫ লাখ টাকা চাঁদা দাবি করে, আর আমি যদি তাদের চাঁদা না দেই, তাহলে বিল্ডিং এর কাজে ব্যবহৃত মেশিনপত্র ভেঙ্গে দিবে বলে হুমকি দেয়। আমি তার কথামত চাঁদা দিতে অস্বীকার করলে সে আমাকে বিভিন্ন প্রকার হুমকি দেয় এবং সাত দিনের সময় দিয়ে চলে যায়। আল ইমরান ও তার সহযোগীরা সর্বশেষ ৩ ফেব্রুয়ারি বুধবার বিকেল ৪টায় হাজির হয়ে বিল্ডিংয়ে কর্মরত লেবার সোহেলের নিকট জিজ্ঞাসা করে ইয়াসিন আরাফাত কোথায়, আমাদেরকে চাঁদা না দিয়ে কাজ চালিয়ে যাচ্ছে, কাজ বন্ধ রাখো। তখন সোহেল কাজ বন্ধ না রাখায় ছাত্রলীগ নেতা ইমরান তাকে হত্যার উদ্দেশে রড দিয়ে মাথায় আঘাত করলে সোহেলের মাথা ফেটে রক্তাক্ত হয়ে যায়।
ভুক্তভোগী ব্যবসায়ী ইয়াসিন আরাফাত আরো বলেন, আমি আল ইমরানের চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে ইতোমধ্যে রাজপাড়া থানায় অভিযোগ দায়ের করেছি। এ ব্যাপারে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার সহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করছি।
এবিষয়ে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, থানায় আল ইমরানের বিরুদ্ধে অভিযোগ করেছেন ইয়াসিন আরাফাত। অভিযোগের তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেয়া হবে।
অভিযোগের প্রসঙ্গে আল ইমরান বলেন, কারো মাথা ফাটানো হয়নি। ইয়াসিন আরাফাতের কাছে আমি পূর্বের টাকা পাই। সেই টাকাই চাইতে গেছিলাম। আমরা বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা মিথ্যা ও বানোয়াট।

ফেব্রুয়ারি ০৫
০৬:০৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত