Daily Sunshine

জেলা পরিষদের জরুরি সভা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা পরিষদ সম্মেলন কক্ষে জেলা পরিষদের জরুরি সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সভপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলা পরিষদের বিভিন্ন সমস্যবলী দ্রুত শেষ করার লক্ষ্যে এ সভার আয়োজন করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনি সভায় উপস্থিত সদস্যদের সাথে জেলা পরিষদের যে সকল কাজ অসমাপ্ত রয়েছে এবং জেলা পরিষদের কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে বিস্তারিত আলোচনা করেন।
এসময় তিনি এই বিষয়গুলির সমাধানে সদস্যদের মতামত জানতে চান। জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, আমি ও আমার পরিষদের মেয়াদকালে জেলা পরিষদের নতুন ভবনের কাজ দ্রুত শেষ করে নতুন ভবনে জেলা পরিষদের অফিস নিয়ে যেতে চাই।
এ বিষয়ে ঠিকাদার প্রতিষ্ঠানকে দ্রুত কাজ শেষ করার আহব্বান জানান। পরিশেষে সকল সদস্যদের সুস্বাস্থ কামনা করে সভা শেষ করেন। জেলা পরিষদের জরুরী সভায় উপস্থিত ছিলেন সংরক্ষিত সদস্য-১ কৃষ্ণা দেবী, সংরক্ষিত সদস্য-২ শিউলী রানী সাহা, সংরক্ষিত সদস্য-৩ রাবিয়া খাতুন, সংরক্ষিত সদস্য-৪ নারগিস বিবি, সদস্য-১ আব্দুস সালাম, সদস্য-২ গোলাম মোস্তফা, সদস্য-৩ রবিউল আলম, সদস্য-৬ ও প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা, সদস্য-৭ সফিকুল ইসলাম, সদস্য-১২ আবু জাফর প্রাং ও সদস্য-১৪ আজিবুর রহমান। এসভায় আরো উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী মাশুক-ই-মোহাম্মদ ও প্রধান হিসাররক্ষক আব্দুল মান্নান সহ সভার সাথে সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

ফেব্রুয়ারি ০৫
০৬:০৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত