Daily Sunshine

জেলা আ’লীগের নবগঠিত কমিটিতে দুই নতুন মুখ আব্বাস ও অর্ণা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার ঘোষিত ৩ বছর মেয়াদী নবগঠিত ওই কমিটিতে সদস্যপদ পেয়েছেন দুইটি নতুন মুখ। যাদের একজন কাটাখালী পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আব্বাস আলী এবং অপরজন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইএম খায়রুজ্জামান লিটনের কণ্যা কণ্যা ও সাবেক ছাত্রলীগ নেতা ডা: আনিকা ফারিহা জামান অর্ণা ।
আব্বাস আলী সদস্যপদ পাওয়ায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সেই সাথে রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, পবা-মোহনপুরের সাংসদ আয়েন উদ্দিনসহ আওয়ামী লীগ পরিবারের সকলকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ছাত্রলীগ থেকে রাজনৈতিক জীবনের শুরু আব্বাস আলী নানা ঘাত প্রতি উতড়ে এক সময়ের জামাত-বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত কাটাখালী পৌরসভায় আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করতে ভূমিরা রাখেন। কাটাখালী এখন রাজনৈতিক ভাবে স্থিতিতিশীল। আব্বাস আলী ১৯৯৮ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্র থাকা কালীন ছাত্রলীগে নাম লেখান। এর পর ২০০২ সালে মহানগর যুবলীগের ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হন। এরপর কাটাখালী পৌর আওয়ামী লীগের কনভেনার ও পবা উপজেলার সদস্য নির্বাচিত হন। মেয়ার আব্বাস আলী জেলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হওয়ায় কাটাখালী পৌরবাসী, স্থানীয় সুীধজনসহ কাটাখালী পৌর আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে।
এদিকে বর্ণাঢ্য রাজনৈতিক পরিবারের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা জেলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হওয়ার আগে বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য নির্বাচিত হন। এছাড়াও তিনি বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব কৃতত্বের সাথে দায়িত্ব পালন করেছেন। ডা: আনিকা ফারিহা জামান অর্ণার রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য নির্বাচিত হওয়ায় রাজশাহী জেলা ছাত্রলীগ, মহানগর ছাত্রলীগ, রাজশাহী জেলা ও মহানগর মুক্তিযুদ্ধমঞ্চসহ বিভিন্ন সংগঠন শুভেচ্ছা জানিয়েছে।

ফেব্রুয়ারি ০৫
০৬:০২ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত