Daily Sunshine

তাহেরপুরে নৌকার পক্ষে নির্বাচনী কর্মীসভা

Share

তাহেরপুর প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার আগামী তাহেরপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মেয়র প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজদের পক্ষে নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে তাহেরপুর ডিগ্রী কলেজের সামনে এ সভার আয়োজন করা হয়।
সভায় তাহেরপুর পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাঃ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ও রাজশাহী বিশ^বিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক প্রফেসর ড. পিএম শফিকুল ইসলাম শফিক।
সভায় বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও পুঠিয়া ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, দুইবারের নির্বাচিত মেয়র পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী আবুল কালাম আজাদ, বাগমারা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা বিরেণ কুমার সরকার, সাধনপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও সাবেক ছাত্রলীগ নেতা জিয়াউদ্দিন টিপু, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান। সভায় তাহেরপুরের উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান বক্তরা।
তাহেরপুর পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান বিপ্লবের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, তাহেরপুর কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার প্রামাণিক, সাবেক কৃষকলীগের সভাপতি ও ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপার্থী প্রবীণ আওয়ামী লীগ নেতা নুর মোহাম্মদ নুরু, তাহেরপুর পৌরসভার ১, ২ ও ৩ সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মোছাঃ ফাতেমা বেওয়া, তাহেরপুর ডিগ্রী কলেজের উপাধক্ষ্য মোবারক হোসেন, তাহেরপুর পৌরসভা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক সুমন শাহ্, ভবানীগঞ্জ বিশ^বিদ্যালয় কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ প্রমূখ।

ফেব্রুয়ারি ০৫
০৫:৫৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত