Daily Sunshine

বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট এলিমেনিটর রাউন্ড নিশ্চিত করলো চারটি দল

Share

স্টাফ রিপোর্টার : শক্তিশালী বাংলা ট্র্যাকে পরাজিত করে এলিমেনিটর পাউন্ডে যেতে ব্যর্থ হল এসএস স্মৃতি। ৫ খেলায় চার পয়েন্ট নিয়েও নেট রান রেটে বাদ পরলো তারা। কুমারপাড়া রাইডার ৬ উইকেট মা অটো বিকস কে পরাজিত করে এলিমেনিটর রাউন্ড পৌছায়। সর্বোচ্চ ৮ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে আগেই এলিমেনিটর রাউন্ড নিশ্চিত করে ফাইটার রাজশাহী। আর সমান পয়েন্ট নিয়ে নেট রান রেটে মা অটো বিকস ও চলে যায় এলিমেনিটর রাউন্ডে।
বুধবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় এসএস স্মৃতি দলের অধিনারয় ফরহাদ হোসেন। নেহাদ ও সৌরভের দৌলতে নিদ্ধারিত ২০ ওভারের ৫ উইকেট হারিয়ে ১৩৫ রান করে বাংলা ট্র্যাক। নেহাদ অপরাজিত ৪৫ ও সৌরভ অপরাজিত ৪৩ রান করেন। এসএস স্মৃতিরে সবুর ৩৮ রান দিয়ে ২ উইকেট লাভ করেন।
১৩৬ রানেট টার্গেটে ব্যাট করতে নেমে ১৭.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৮ রান তুলে জয় ছিনিয়ে নেয় এসএস স্মৃতি। দলের পক্ষে জুনায়েদ সিদ্দিকী ৩৬ ও ফরহাদ হোসেন ২৭ রান করেন। বাংলা ট্র্যাকের সৌরভ, জুনায়েদ ও সাব্বির হোসেন ২টি করে উইকেট লাভ করেন। দিনের অপর খেলায় শক্তিশালী কুমারপাড়া রাইডার ৫ উইকেটে পরাজিত করে মা অটো বিকসকে।
টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় কামারপাড়া রাইডার। মা অটো বিকস নিদ্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪০ রান করে। দলের পক্ষে বাংলাদেশ জাতীয় দলের অপর উইকেটরক্ষক নুরুল হাসান সোহান ৪৯ রান করেন। কুমারপাড়া রাইডারের মোহর শেখ অন্তর ৩৩ রানে ৩ উইকেট লাভ করেন।
১৪১ রানের লক্ষে ব্যাট করতে নেমে কুমারপাড়া রাইডার ১৯.১ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪১ রান তুলে নেয়। দলের পক্ষে জুম্মন ৩৯ ও প্রিতম ৩৭ রান করেন। মা অটো বিকস এর রশিদ ২৪ রানের বিনিময়ে ২ উইকেট লাভ করেন।

ফেব্রুয়ারি ০৫
০৫:৫৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত