Daily Sunshine

রাণীনগরে কৃষকের দুটি খড়ের পালা পুড়িয়ে দেয়ার অভিযোগ

Share
Spread the love

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে ২০ হাজার টাকা মূল্যের দুইটি খড়ের পালা আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ ওঠেছে গ্রামের কয়েকজন ব্যক্তির বিরুদ্ধে। বুধবার দিনগত রাতে ঘটনা ঘটলে বৃহস্পতিবার দুপুরে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ছয়বাড়িয়া গ্রামে।
ওই গ্রামের প্রবাসি রফিকুলের স্ত্রী রুজিনা বিবি জানান, গরু পালনের জন্য গত দুমাস আগে ২০ হাজার টাকা দিয়ে দুইটি খড়ের পালা ক্রয় করেছেন। হঠাৎ করেই বুধবার দিনগত রাত অনুমান ১১টা নাগাদ খড়ের পালা দুটিতে আগুন দেখতে পেয়ে গ্রামের লোকজন নিভানোর চেষ্টা করে। এরপরও খড় ভষ্মীভূত হয়ে যায়।
তিনি আরো জানান, রাস্তা নিয়ে বিরোধের জের ধরে একই গ্রামের বকুল, মিলনসহ কয়েকজন তার খড়ের পালায় আগুন দিতে পারে বলে ধারনা করছেন। গত প্রায় ২১ দিন আগে একই দ্বন্দ্বের জের ধরে তাকে মারপিটও করা হয়েছে বলে জানিয়েছেন রুজিনা বিবি। খড়ের পালা আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনায় রুজিনা বিবি বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে কয়েক জনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যাপারে বকুল ও মিলনের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে রুজিনার অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের ফাঁসাতেই খড়ের পালায় আগুনের ঘটনা আমাদের কাঁধে চাপাচ্ছে।
রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, আগুন দিয়ে খড়ের পালা পুড়িয়ে দেয়ার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

ফেব্রুয়ারি ০৫
০৫:৫৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত