Daily Sunshine

নাটোরে দুই শিশু ধর্ষণে একজনের যাবজ্জীবন

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের লালপুরে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে সুমাইয়া (৬) ও রিতু (৬) নামে দুই শিশুকে ধর্ষণের দায়ে ইয়াকুব আলী (৩৬) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থ দন্ডাদেশ দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল।
বুধবার দুপুরে আদালতের বিচারক মোহাম্মদ ইমদাদুল হক এ আদেশ দিয়েছেন। মামলার শুনানী শেষে বিচারক আসামীর উপস্থিতিতে এ রায় দিয়েছেন। রায় ঘোষণা শেষে দন্ডপ্রাপ্ত আসামীকে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
আদালত সুত্রে জানা যায়, ২০১৭ সালের ২৭ নভেম্বর সকালে লালপুর উপজেলার শ্রীরামগাড়ী এলাকায় শিশু সুমাইয়া ও তার চাচাতো বোন রিতু বাড়ির বাহিরে খেলা করছিল। এসময় ইয়াকুব আলী তাদের চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়ীর পিছনে বাঁশ বাগানে ডেকে নিয়ে যায়। সেখানে তাদের দু’বোনকে ধর্ষণ করে ইয়াকুব। পরে রক্তাক্ত অবস্থায় শিশু দুটি তাদের অভিভাবককে জানালে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
স্বজনরা বিষয়টি স্থানিয় জনপ্রতিনিধিদের জানায়। কিন্তু বিচার না পাওয়ায় একই বছরের ৩১ডিসেম্বর লালপুর থানায় সুমাইয়ার মা বাদি হয়ে ইয়াকুবকে আসামী করে মামলা দায়ের করেন। পরে আসামী ইয়াকুব আলীর বিরুদ্ধে ২০১৮সালের ১৭ এপ্রিল চার্জ গঠন করা হয়।
মামলায় ১৪জন স্বাক্ষ্য শেষে বিচারক মোহাম্মাদ ইমদাদুল হক আসামী ইয়াকুব আলীকে যাবজ্জীবন কারাদন্ড এবং একলাখ টাকা জরিমানা করার আদশে দেন। সাজাপ্রাপ্ত ইয়াকুব আলী পাবনা জেলার ঈশ্বরদী থানার মাঝদীয়া মাদ্রাসা পাড়া এলাকার এসকেন আলীর ছেলে।

ফেব্রুয়ারি ০৪
০৫:১৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত