Daily Sunshine

প্রধানমন্ত্রীর ঘর বরাদ্দের কথায় অর্থ নিলেন ইউপি সদস্য

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: মুজিববর্ষে ভূমিহীনদের জন্য প্রধানমন্ত্রীর ঘর বরাদ্দের কথা বলে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে নাটোরের সিংড়া উপজেলার এক ইউপি সদস্যের বিরুদ্ধে। উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মেহের আলীর বিরুদ্ধে ঘর বরাদ্দের জন্য অর্থ আদায়ের অভিযোগ করেছেন স্থানীয় ভূমিহীন ফুল বিবি বেগম। বুধবার উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভূক্তভোগী ফুল বিবি বেগম।
অভিযোগ সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের গুনাইখাড়া ভাটোপাড়া গ্রামের মৃত গফ্ফার আলীর স্ত্রী ফুল বিবি বেগমের কাছ থেকে ঘর বরাদ্দের কথা বলে ১০ হাজার টাকা নিয়েছে হাতিয়ান্দহ ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মেহের আলী। ঘর বরাদ্দ দিতে না পারায় তার কাছ থেকে টাকা চাইলে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায় বলে অভিযোগে উল্লেখ করেন ভূক্তভোগী।
ভূক্তভোগী ফুল বিবি বেগম জানান, আমি একজন ভূমিহীন, অন্যের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করি। ইউপি সদস্য আমাকে ঘর দেয়ার কথা বলে ১১ মাস আগে ১০ হাজার টাকা নিয়েছে। এখন তার সুষ্ঠু বিচার চাই।
অভিযুক্ত ইউপি সদস্য মেহের আলী বলেন, আমি কারো কাছ থেকে কোন টাকা নেইনি। এটা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রকিবুল হাসান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

ফেব্রুয়ারি ০৪
০৫:০৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত