Daily Sunshine

ভোলাহাটে ৫২ মুক্তিযোদ্ধা যাচাইয়ে ৩৮ জন অবৈধ

Share

ভোলাহাট প্রতিনিধি: বেসামরিক গেজেটভূক্ত মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাই অনুষ্ঠিত হয়েছে। বেসামরিক গেজেটভূক্ত ৫২ জনের ৩০ জানুয়ারি সকাল ১১টায় শুনানি অনুষ্ঠিত হয়। যাচাই বাছাই কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুস সামাদ, সদস্য সচিব উপজেলা নির্বাহী কর্মকর্তা মশিউর রহমান, সদস্য মুক্তিযোদ্ধা তৈমুর রহমান ও নেজামুদ্দিন যাচাই বাছাই করেন।
যাচাই বাছাই শেষে ২ ফেব্রুয়ারি মঙ্গলবার প্রমাণ সাপেক্ষে ১৪ জনকে বৈধ বলে সুপারিশ করা হয়। বাঁকী ৩৮ জন সঠিক প্রমাণ দিতে না পারায় অবৈধ ঘোষণা করা হয়। বৈধ ১৪ জনের মধ্যে কুরবান আলী, তোরাব আলী, সুরাইয়া খাতুন, নাজনীন নাহার, কহিনুর, সৈয়দ মঞ্জুর হোসেন, নাজমা খাতুন, ইলিয়াস আলী, মেহের নেগার বানু, হেফাজুদ্দিন, শামশুল হক, মমতাজ আলী, আমজাদ আলী ও ফাহিম উদ্দিন। অবৈধ ১৮ জন হলেন, কয়েস আলী, মমিন আহমেদ, মুঞ্জুর হোসাইন, সাইফুদ্দিন, মজিবুর রহমান, জয়নাল আবেদিন, ইদ্রিশ আলী, লুৎফর রহমান, সিরাজুল ইসলাম, আব্দুল রফিক, মৃত হাসান আলী, আব্দুল কুদ্দুস, মৃত লাল মোহাম্মদ, মৃত রৌশন আরা বেগম, আব্দুল খালেদ রেজা, মৃত সুলতান, ফরিদ উদ্দিন, হাফিজ উদ্দিন শেখ, মৃত আলাউদ্দিন, সামির উদ্দিন, এসাহাক আলী, রুহুল আমিন, বাসির মাঝি, ওয়ারেশ মাহালত, কয়েশ, মদিন শেখ, ফাইমুদ্দিন মাঝি, মৃত ফজলুর রহমান, মৃত জমসেদ আলী, মৃত পাতানু শেখ, মৃত ফুনা শেখ, আয়েশা খাতুন, জালাল উদ্দিন, তামসুরুদ্দিন, মৃত রুস্তম আলী, মোরতুজ হোসেন, মৃত হাসেন আলী, সাফির উদ্দিন।
যাচাই-বাছাই বিষয়ে কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুস সামাদ বলেন, মুক্তিযোদ্ধা মন্ত্রানালয় ও জামুকার নীতিমালা অনুয়ায়ি স্বচ্ছ ও নিরপেক্ষ ভাবে যাচাই বাছাই করে ১৪ জনকে বৈধ ও ৩৮ জনের যথাযথ প্রমান না থাকায় অবৈধ শুপারিশ করা হয়েছে।

ফেব্রুয়ারি ০৪
০৫:০৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত