Daily Sunshine

রাণীনগরে অপহৃত কৃষক উদ্ধার একজন গ্রেফতার

Share

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে জমি জমা বিরোধের জ্বের ধরে বিদ্যুৎ হোসেন (৩০) নামে এক কৃষককে অপহরণের অভিযোগে ৯ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় থানাপুলিশ অভিযান চালিয়ে অপহৃত কৃষককে উদ্ধারসহ অপহরণকারী হোসেন আলীকে (৪০) গ্রেফতার করে বুধবার আদালতে প্রেরণ করেছে। কৃষক বিদ্যুৎ উপজেলার ছয়বাড়িয়া গ্রামের তাছের আলীর ছেলে।
অপহৃত বিদ্যুতের ছোট বোন মামলার বাদী চম্পা আক্তার বলেন, তাদের সাথে উপজেলার পূর্ব বালুভরা গ্রামের জবান গাইনের ছেলে হোসেন আলীর জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে মঙ্গলবার দুপুরে বিদ্যুৎ হোসেন জমিতে ধান রোপন ও সার প্রয়োগ করার সময় হোসেন আলীসহ ৮-৯ জন জমিতে গিয়ে মারপিট করে গলায় গামছা বেঁধে একটি অটোটেম্পুতে তুলে অপহরণ করে নিয়ে যায়। জানতে পেরে পরিবারের লোকজন খোঁজা খুজি করে না পাওয়ায় হোসেন আলীসহ ৫ জনকে এজাহার নামীয় ও আরো ৩-৪জনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় থানাপুলিশ অভিযান চালিয়ে রাণীনগর রেল-স্টেশন এলাকা থেকে কৃষক বিদ্যুৎকে উদ্ধারসহ অপহরণকারী হোসেন আলীকে গ্রেফতার করেছে।
রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, এ ঘটনায় বিদ্যুতের ছোট বোন বাদী হয়ে থানায় অপহরণ মামলা দায়ের করেছেন। ঘটনার মূল পরিকল্পনাকারী হোসেন আলীকে গ্রেফতারসহ অপহৃত বিদ্যুৎকে উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে গ্রেফতার হোসেন আলীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ফেব্রুয়ারি ০৪
০৫:০০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত