Daily Sunshine

চেলসির বিপক্ষে মহারণের আগে ধাক্কা খেলো অ্যাটলেটিকো

Share

স্পোর্টস ডেস্ক: চলতি মৌসুমে দারুণ কাটছে অ্যাটলেটিকো মাদ্রিদের। লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে আছে দ্য রেড অ্যান্ড হোয়াইটসরা। এবার তাদের চোখ উয়েফা চ্যাম্পিয়নস লিগে (ইউসিএল)। নকআউট পর্বে এই ফেব্রুয়ারিতেই দলটি মুখোমুখি হবে চেলসির। এর আগেই ধাক্কা খেলো দলটি। দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য জোয়াও ফেলিক্স আক্রান্ত হন করোনাভাইরাসে। বুধবার এক টুইটে বিষয়টি নিশ্চিত করে অ্যাটলেটিকো।
ফেলিক্স এখন সেলফ-আইসোলেশনে। এভাবে তাকে থাকতে হবে ১০ দিন। রোববারও তিনি কাদিজের বিপক্ষে খেলছেন ৬০ মিনিট। দুই দিন না পেরোতেই তার শরীরে ধরা পড়ে করোনা। ইউসিএলের চলতি মৌসুমের গ্রুপ পর্বে দারুণ কেটেছে ফেলিক্সের। ছয় ম্যাচে গোল করেছেন তিনটি। রেড বুল শালজবার্গের বিপক্ষে জোড়া গোল করে দলকে জেতান ৩-২ গোলে।
দলটির কোচ দিয়েগো সিমিওন আশা করছেন, চেলসির বিপক্ষে ম্যাচের আগেই তাকে ফিট অবস্থায় দলে পাবেন। চেলসির বিপক্ষে প্রথম লেগের খেলা হবে ১৬ ফেব্রুয়ারি। ১০দিন আইসোলেশনে থাকার পর ফেলিক্স খেলতে পারবেন কী না তা বলে দেবে সময়।

ফেব্রুয়ারি ০৪
০৪:৫৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত