Daily Sunshine

রাজশাহীতে একদিনে তিনটি অগ্নিকাণ্ড

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে এক দিনে পৃথক তিনটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেলে সিএনজি স্টেশন, খাবার হোটেল ও একটি প্রাইভেট কারে পৃথক ভাবে লাগা আগুনে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে সম্পদের ক্ষতি হয়েছে বলে জানিয়েছে স্থানীয় দমকল বাহিনী।
দমকল বাহিনীর দেয়া তথ্য মতে, নিজস্ব বৈদ্যুতিক সাব স্টেশনে সকসার্কিট থেকে নগরীর উপকণ্ঠ খড়খড়ির এনবি গ্যাস ফিলিং স্টেশনে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মঙ্গলবার বিকেল চার টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এর আগে দুপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে নগরীর রাজারহাতা এলাকার সোহেল হোটেলে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দোকানে থাকা প্রায় ২ লাখ টাকার মালামাল পুড়ে যায়। দমকল বাহিনীর সদস্যরা জানান, অসাবধানতার কারণে এই অগ্নিকাণ্ড ঘটেছে।
এদিকে মঙ্গলবার সন্ধ্যায় নগরীর বন্ধগেট নতুন বিলসিমলা এলাকায় রাস্তার ওপর থাকা একটি প্রাইভেট কারে ( ঢাকা মেট্রো গ-১৭-৪৭৪৭) অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রাইভেটকারটি ভেতরের অংশ পুড়ে যায়। প্রাইভেট কারের মালিক আমচত্বর এলাকার রফিকুল ইসলাম জানান, তিনি নগরীর বন্ধগেট নতুন বিলসিমলা এলাকায় চা খেয়ে প্রাইভেট কারে স্টাট দিতে গেলে গাড়ীর সামনের ইঞ্জিনে আগুন ছড়িয়ে পড়ে। পরে আস্তে আস্তে পুরো গাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাজশাহী সদর দপ্তরের দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় গাড়ীর কাঁচ ও টায়ার বিস্ফোরিত হলে মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন আব্দুর রউফ জানান, পৃথক তিনটি অগ্নিকাণ্ডের ঘটনা জানার সাথে সাথে দমকল বাহিনীর সদস্যরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় এবং আগুন নিয়ন্ত্রণে আনতে সফল হয়। সকসার্কিট থেকে একটি প্রাইভেক কারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে কারের ভেতরের অংশ পুড়ে গেলে প্রায় ৪লাখ টাকার ক্ষতি হয়েছে। এছাড়া সিএনজি স্টেশনে লাগা আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনতে পারায় তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। আর খাবার হোটেলে লাগা আগুন দোকানদারদের অসাবধানতার কারণে ঘটেছে। চুলার পাশে দাহ্য পদার্থ রেখে তারা কাজ করছিলো।

ফেব্রুয়ারি ০৩
০৫:০৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত