Daily Sunshine

সফর স্থগিত, দক্ষিণ আফ্রিকায় যাচ্ছে না অস্ট্রেলিয়া

Share

স্পোর্টস ডেস্ক: মহামারি করোনা ভাইরাসের কারণে দক্ষিণ আফ্রিকা সফর সাময়িকভাবে স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া। স্থগিত করা হয়েছে দু’দলের টেস্ট সিরিজটিও। তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী মার্চে দক্ষিণ আফ্রিকা সফরের কথা ছিল অজিদের।
কিন্তু মঙ্গলবার নতুন সূচিতে সিরিজটি খেলতে না চাওয়ার কথা জানায় ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। এ সিরিজ খেলতে ফেব্রুয়ারির শেষ সপ্তাহেই দক্ষিণ আফ্রিকার উদ্দেশে দেশ ছাড়ার কথা ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু দক্ষিণ আফ্রিকা কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউয়ের সঙ্গে লড়ছে। আর এক মুহূর্তে ক্রিকেটারদের ছুটিতে ফেলতে চায় না সিএ।
এ বিষয়ে সিএ’র অন্তর্র্বতীকালীন প্রধান নির্বাহী নিক হবলি বলেছেন, ‘সিদ্ধান্তটি খুব সহজে নেয়া হয়নি। আমরা অত্যন্ত হতাশ। বিশেষ করে এ মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেট চালিয়ে যাওয়ার গুরুত্ব, ক্রিকেটে দক্ষিণ আফ্রিকার সঙ্গে আমাদের মূল্যবান সম্পর্ক এবং উদ্বোধনী আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে আমাদের চাওয়া; সব মিলিয়েই।” টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকায় তিন নম্বরে আছে অস্ট্রেলিয়া। দক্ষিণ আফ্রিকা সিরিজটি স্থগিত হওয়ায় আইসিসির এ প্রতিযোগিতায় ফাইনাল ফেলার সম্ভাবনা স্মিথ-ওয়ার্নারদের সামনে অনেকটাই ফিকে।
স্বাগতিক ক্রিকেটার ও হোটেল স্টাফের কোভিড-১৯ শনাক্ত হওয়ার কারণে সম্প্রতি ইংল্যান্ড ওয়ানডে সিরিজের মাঝপথে দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরে যায়। এবার প্রোটিয়াদের মাটিতে অজিরাও যাচ্ছে না। গত এক বছরে অস্ট্রেলিয়ারও এটি স্থগিত করা দ্বিতীয় সফর। গেল বছর অজিদের বাংলাদেশ সফরের কথা থাকলেও করোনার কারণে তা স্থগিত হয়। সেই সফরের সূচি এখনও চূড়ান্ত হয়নি।

ফেব্রুয়ারি ০৩
০৪:৫৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত