Daily Sunshine

১০৯ বার রক্তদানকারী সিহাব নিখোঁজ

Share

স্টাফ রিপোর্টার : স্বেচ্ছায় ১০৯ বার রক্তদানের মাধ্যমে মানুষের জীবন বাঁচিয়েছেন রাজশাহীর শাহাবুদ্দিন সিহাব (৪০)। স্বেচ্ছাসেবী সংগঠন সূর্যকিরণ বাংলাদেশে’র উপদেষ্টা তিনি। পরোপকারী এই মানুষটি গত তিনদিন যাবত নিখোঁজ রয়েছেন। তার নিখোঁজের ব্যাপারে নগরীর মতিহার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।
শিহাবের বাড়ি রাজশাহী নগরীর মতিহার থানার ধরমপুর এলাকায়। বাবার নাম মৃত ফরাতউল্লাহ শেখ ও মায়ের নাম সাহেদা বেগম।
সূর্যকিরণ বাংলাদেশে’র সভাপতি শাইখ তাসনিম জামাল জানান, গত রোববার (৩১ জানুয়ারি) থেকে তার কোন খোঁজ পাচ্ছেন না স্বজনরা। ওই দিন আনুমানিক সকাল সাড়ে ৮টার দিকে অফিসের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যান। এরপর আর ফিরে আসেননি। পাশ্ববর্তী এলাকা ও আত্মীয়-স্বজনের বাড়িতেও খোঁজ পাওয়া যায়নি।
শাহাবুদ্দিন সিহাবের উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চি। গায়ের রং ফর্সা। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে ঘিয়া রঙের জ্যাকেট ছিল।
মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এস.এন সিদ্দিকুর রহমান বলেন, তার নিখোঁজের ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তার খোঁজ চলছে। তার মোবাইল ফোনটা খোলা পাওয়া গেছে, ফোনও ঢুকছে। আমরা ট্রাকিংয়ের চেষ্টা করছি। খোঁজ পেলেই জানানো হবে।
তিনি আরও বলেন, নিখোঁজ শাহাবুদ্দিন সিহাবের কাছে অনেক মানুষ টাকা-পয়শা পান বলে জানা গেছে। তার নিখোঁজের পেছনে এটিও একটি কারন হতে পারে। কেউ তার সন্ধান পেলে থানায় জানানোর অনুরোধ জানান তিনি।
এছাড়াও কেউ তার সন্ধান পেলে ০১৬২৩৪৯৪৫৪৯, ০১৭৬২২১৩২২৯, ০১৭৯৪৯২০০২৫ ও ০১৮৯২২৮৪৪১৮ নম্বরে ফোন করে জানানোর অনুরোধ জানিয়েছে সিহাবের পরিবার ও স্বেচ্ছাসেবী সংগঠন সূর্যকিরণ বাংলাদেশ।

ফেব্রুয়ারি ০৩
০৪:৪৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত