Daily Sunshine

রাজশাহী কলেজে ডিজিটাল মার্কেটিং ও গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষণের উদ্বোধন

Share
Spread the love

স্টাফ রিপোর্টার : রাজশাহী কলেজের শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে ডিজিটাল মার্কেটিং ও গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষণের আয়োজন করেছে রাজশাহী কলেজ বিজনেস ক্লাব। মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) দুপুরে কলেজের শহীদ কামারুজ্জামান ভবনে দীর্ঘ মেয়াদী এই প্রশিক্ষণের উদ্বোধন করেন অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।
এ সময় অধ্যক্ষ হবিবুর রহমান রাজশাহী কলেজ শিক্ষার্থীদের সৃজনশীলতার কারিগর আখ্যা দিয়ে বলেন, এই তথ্য ও প্রযুক্তির যুগে শিক্ষার্থীরা বসে থাকবে না, নিজেরা উদ্যোক্তা হবে। নিজেরা আয় করতে শিখবে। কারও মুখাপেক্ষী হবে না, চাকরী পাবো কি পাবো না এ চিন্তায় পড়ে থাকবে না। তারা স্বনির্ভর হবে। রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের যে প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইন ও ই-কমার্সিয়াল প্রশিক্ষণ তার আরো এক ধাপ এগিয়ে দেবে শিক্ষার্থীদের। আইসিটির ক্ষেত্রে যে বৈপ্লবিক সূচনা হয়েছে তার অংশিদার আমরা পুরো রাজশাহী কলেজ।
এসময় সংগঠনটির সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের শিক্ষক উপদেষ্টা ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক গোলাম রাব্বানী, হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক অনুতোষ কুমার প্রামাণিক, সাবেক উপদেষ্টা সাইদুর রহমান খান, প্রশিক্ষক নুরুজ্জামান সুমন প্রমূখ।

ফেব্রুয়ারি ০৩
০৪:৪৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত