Daily Sunshine

নির্বাচনের আগেই গোদাগাড়ী পৌর আ’ মীলীগের পাঁচ নেতা বহিষ্কার

Share

গোদাগাড়ী প্রতিনিধি: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রাজশাহীর গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের পাঁচ নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেসবাহ উদ্দীন আহমেদ সিয়াম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সোমবার তাদের বহিষ্কারের কথা জানানো হয়েছে।
বহিস্কৃত নেতারা হলেন গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম, সাংগঠনিক সম্পাদক শাহীন, শ্রম বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম হোদা ও মনিরুল ইসলাম এবং মজিবুর রহমান। বহিস্কৃতদের মধ্যে মনিরুল ইসলাম বাবু গোদাগাড়ী পৌরসভার বর্তমান মেয়র। আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য গোদাগাড়ী পৌর নির্বাচনে তিনি আবারও মেয়র প্রার্থী হয়েছেন।
তবে এখানে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন পৌর আওয়ামী লীগের সভাপতি অয়েজ উদ্দিন বিশ^াস। পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেসবাহ উদ্দিন আহমেদ সিয়াম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মনিরুল ইসলাম বাবু আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী অয়েজ উদ্দিন বিশ^াসের বিরুদ্ধে ‘বিদ্রোহী প্রার্থী’ হয়েছেন। পৌর আওয়ামী লীগের অন্য চার নেতা তাকে সমর্থন দিয়ে ভোটের প্রচার করছেন। ফলে দলীয় নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তি ছড়িয়েছে। এতে দলের ভেতরে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ হয়েছে।
মনিরুল ইসলাম বাবুসহ সংশ্লিষ্টদেরকে প্রার্থীতা প্রত্যাহার করে শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার জন্য মৌখিকভাবে অনুরোধ করা হলেও তারা সে অনুরোধ রক্ষা করেননি। ফলে গত ২৭ জানুয়ারি গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতভাবে বিদ্রোহী প্রার্থী ও তার সহযোগী নেতাদের দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত হয়।
এদিকে পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র প্রার্থী অয়েজ উদ্দিন বিশ^াস জানিয়েছেন, পাঁচ নেতাকে দলের সদস্য পদ থেকে আজীবন বহিষ্কারের জন্য জেলা ও কেন্দ্রে সুপারিশ পাঠানো হয়েছে।

ফেব্রুয়ারি ০২
০৭:১৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত