Daily Sunshine

পত্নীতলায় ট্রাক্টর-অটোরিক্সা সংঘর্ষে নিহত ১, আহত ২

Share

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলা উপজেলার সন্তোষপাড়া মোড় এলাকায় নজিপুর-সাপাহার সড়কে একটি যাত্রীবাহী অটোরিক্সা ও ইটবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টরের হেলপার রিপন মার্ডি শুটকু (২৫) নিহত ও অটোরিক্সা চালক ও এক নারী যাত্রী আহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুই ঘণ্টার চেষ্টায় হতাহতদের উদ্ধার করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎস্যা শেষে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। নিহত রিপন মার্ডি শুটকু পত্নীতলা উপজেলার দিবর ইউপির বাকরইল মাহালীপাড়া গ্রামের লালচান্দ মার্ডির ছেলে। আহতরা হলো চক মহেষ এলাকার আজিবর রহমানের ছেলে অটো রিক্সা চালক আজগর আলী (৪৫) ও অটোরিক্সার যাত্রী মধইল এলাকার জেসমীন (৩০)।
পত্নীতলা থানার ইন্সপেক্টর তদন্ত হাবিবুর রহমান জানান, সাপাহার থেকে নজিপুর গামী যাত্রীবাহী একটি অটোরিক্সার সাথে মধইল গামী ইটবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ ঘটলে ২ যানবাহনই রাস্তার পাশে খাদে পড়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ২ঘন্টা চেষ্টা করে ট্রাক্টরের নিচে চাপা পড়া অটোরিক্সাটি উদ্ধার করে।
ঘটনাস্থল থেকে পুলিশ ট্রাক্টরের হেলপারের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে এবং আহত অটো রিক্সা চালক আজগর আলী (৪৫) ও অটোরিক্সার যাত্রী যাত্রী জেসমীনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে সেখানে প্রাথমিক চিকিৎস্যার পর তাদের রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।

ফেব্রুয়ারি ০২
০৭:০৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত