Daily Sunshine

ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের গ্যালারিতে থাকছে দর্শক

Share

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাস মহামারিতে ১১ মাস নির্বাসিত থাকার পর ভারতে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। গ্যালারিতে ফেরানো হচ্ছে দর্শকদেরও। ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) ও তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন (টিএনসিএ) ভারত ও ইংল্যান্ডের দ্বিতীয় টেস্টে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে মোট আসন সংখ্যার ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমোদন দিয়েছে। সোমবার বার্তা সংস্থা পিটিআইকে এই খবর দিয়েছেন একজন শীর্ষ টিএনসিএ কর্মকর্তা।
শুরু থেকে প্রথম দুটি ম্যাচ দর্শকশূন্য স্টেডিয়ামে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিল বিসিসিআই ও টিএনসিএ। কিন্তু জনসাধারণের চলাফেরা ও ক্রীড়া ভেন্যুতে দর্শক প্রবেশের ব্যাপারে রাজ্য সরকার বিধিনিষেধ শিথিল করে নতুন কোভিড গাইডলাইন তৈরি করেছে। রোববার তামিলনাড়ু সরকার জানায়, ক্রিকেটসহ যে কোনও খেলাধুলায় স্টেডিয়ামে ৫০ শতাংশ দর্শক থাকতে পারবেন। তাতেই দর্শক প্রবেশের অনুমোদন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে টিএনসিএ।
অ্যাসোসিয়েশনের একজন উধ্র্বতন কর্মকর্তা বলেছেন, সব ধরনের সুরক্ষা বিধি মেনে দ্বিতীয় টেস্টে দর্শক প্রবেশ করতে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এমএ চিদাম্বরম স্টেডিয়ামে মোট আসন সংখ্যা ৫০ হাজার, অর্থাৎ ২৫ হাজার দর্শক গ্যালারিতে বসে ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া টেস্টটি দেখতে পারবেন। আহমেদাবাদে তৃতীয় ও চতুর্থ টেস্টের জন্য এরই মধ্যে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।
কর্মকর্তারা আরও বলেছেন, স্টেডিয়ামের প্রেস বক্স থেকে দুটি টেস্টই কাভার করতে পারবেন সংবাদমাধ্যমকর্মীরা। তবে মিডিয়া কনফারেন্স হবে ভার্চুয়ালি। ৫ ফেব্রুয়ারি প্রথম টেস্ট থেকেই গ্যালারিতে দর্শক ঢুকতে দেওয়ার ইচ্ছা থাকলেও হাতে অল্প সময় আছে। তাই দ্বিতীয় টেস্টেই হবে সব আয়োজন।

ফেব্রুয়ারি ০২
০৭:০৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত