Daily Sunshine

বাঘায় শীতার্থদের মধ্যে কম্বল বিতরণ করলেন পিন্টু

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: সারা দেশে জেঁকে বসেছে শীত। কষ্ট বেড়েছে শ্রমজীবী মানুষের। কনকনে ঠান্ডায় দুর্ভোগে রয়েছে সমাজের অসহায় ও নিম্ন আয়ের মানুষ। এক টুকরো গরম কাপড়ের আশায় তারা চেয়ে আছে অন্যের প্রাণে। এদিক থেকে বরাবর অসহায় মানুষের প্রতি বিভিন্ন সময় বিভিন্ন ভাবে নিজ উদ্যোগে সহানুভতির হাত বাড়িয়ে দিয়েছেন বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু।
তিনি সোমবার সকাল ১০ টায় বাঘা মড়েল উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর পিতা মসলেম উদ্দিনের হাত দিয়ে কম্বল বিতরণের সুচনা করেন। এ কম্বল পান পৌর এলাকার সকল ধর্মের অনুসারি ৩ হাজার অসহায় দুস্থ মানুষ। তারা কম্বল নিয়ে ফেরার সময় শাহিনুর রহমান পিন্টু জন্য দোয়া কামনা করেন।
বিতারণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির ও পৌর যুবলীগের সভাপতি শাহিন আলম-সহ আ’লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মী। তারা বলেন, এ বছর সবচেয়ে বেশি শীত পড়ার আভাস দিচ্ছেন আবহাওয়াবিদরা। খড়-খুটো জ্বালিয়ে সেই শীত নিবারণের চেষ্টা করছেন সীমান্ত ঘেষা বাঘা উপজেলার মানুষ।
বাঘা পৌর এলাকার আমোদপুর গ্রামের সানুয়ারা বেগম বলেন, পিন্টু ভাই একটি ওয়ার্ডের কাউন্সিলর হলেও তিনি যে সকল ওয়ার্ডের গরিব-দুখিদের কম্বল দিচ্ছেন এতে আমি অত্যান্ত খুশি হয়েছি। দোয়া করি, আল্লাহ্পাক যেনো তাকে সব সময় গরিবদের পাশে থাকার তৌফিক দান করেন।
স্থানীয় লোকজন জানান, দেশে করোনায় লকডাউন চলাকালিন সময়েও বিভিন্ন ভাবে অসহায় গরীব-দুখীদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে ছিলেন শাহিনুর রহমান পিন্টু। তার এ সহানুভতি দেখে এলাকাবাসীরা তাকে অভিনন্দন জানান। তবে তার ভক্ত এবং কর্মী সমর্থকরা স্থানীয় সাংবাদিকদের কাছে আগামী পৌর নির্বাচনে তাকে মেয়র প্রার্থী করার দাবি জানান।

ফেব্রুয়ারি ০২
০৬:৫৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত