Daily Sunshine

নৌকা নিয়ে চারঘাটে ফিরলেন একরামূল, ফুলে ফুলে বরণ

Share

মিজানুর রহমান, চারঘাট: কয়েক হাজার মোটরসাইকেল শোডাউনের মধ্য দিয়ে আসন্ন চারঘাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী একরামুল হককে বরণ করলেন সর্বস্তরের নেতাকর্মীরা। রবিবার বিকেলের দিকে কয়েক হাজার মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও ভক্তরা হাজির হয় রাজশাহী-ঢাকা মহাসড়কের বানেশ্বর বাসস্ট্যান্ডে।
এসময় দলীয় মনোনয়ন নিয়ে একরামুল হক ঢাকা থেকে বানেশ্বর নামলে ফুলের মালা পরিয়ে তাকে বরণ করেন নেতাকর্মী ও ভক্তরা। পরে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে রওনা হোন চারঘাটের উদ্দেশ্যে। পথে রাস্তার দুধারে তাকে স্বাগত জানান আওয়ামী লীগের নেতাকর্মী ও ভক্তরা।
চারঘাট বাজার চার রাস্তার মোড়ে সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চারঘাট-বাঘার রুপকার শাহরিয়ার আলম এমপি আপনাদের প্রানের দাবীর প্রতিফলন ঘটিয়েছেন দলীয় ভাবে একরামুল হককে মনোনয়ন দিয়ে। এখন আপনাদের দায়িত্ব সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে আগামী ২৮ ফেব্রুয়ারি ভোট বিপ্লব ঘটিয়ে একরামুল হককে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনা ও চারঘাট-বাঘার নয়ন মুখ শাহরিয়ার আলমের মুখ উজ্জল করা। এজন্য আজ থেকেই এখন থেকেই সকলে কাধে কাধ মিলে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। চারঘাট যে আওয়ামী লীগের ঘাটি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে আস্থা, তা আমাদের প্রমান করতে হবে ২৮ ফেব্রুয়ারি ভোট বিপ্লবের মধ্য দিয়ে। আপনারা একরামুল হককে নৌকা মার্কা প্রতিকে ভোট দিয়ে এলাকার উন্নয়নের ধারা অবাহত রাখবেন এমনটাই প্রত্যাশা।
এসময় একরামুল হক তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের সকলের অভিভাবক চারঘাট-বাঘার মাটি ও মানুষের নেতা গরীবের বন্ধু পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম পৌরবাসীর সেবা করার জন্য আমাকে দলীয় ভাবে মনোনয়ন দিয়েছেন। আমি আমার সবটুকু মেধা খাটিয়ে আপনাদের সেবা করার সুযোগ চাই। আপনারা আগামী ২৮ ফেব্রুয়ারি নৌকা মার্কা প্রতীকে ভোট বিপ্লব ঘটিয়ে চারঘাট পৌরবাসীর সেবা করার সুযোগ দেবেন এমনটাই প্রত্যাশা আপনাদের কাছে।
তার সঙ্গে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য সাইফুল ইসলাম বাদশাসহ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা।

ফেব্রুয়ারি ০১
০৫:৪২ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত