Daily Sunshine

ওগাঁয় পৌর মেয়রে হ্যাট্রিক সনির, দ্বিতীয়বার আমিনুর

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ পৌরসভায় হ্যাটট্রিক করলেন বিএনপির প্রার্থী (ধানের শীষ) নজমুল হক সনি এবং ধামইরহাট পৌরসভার দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন আওয়ামীলীগের প্রার্থী (নৌকা) আমিনুর রহমান।
নওগাঁ পৌরসভায় বিএনপির প্রার্থী (ধানের শীষ) প্রতীকে ২৯ হাজার ২৬৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী নির্মল কৃষ্ণ সাহা (নৌকা) প্রতিকে পেয়েছেন ২৪ হাজার ৯৪৪ ভোট। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী ইকবাল শাহরিয়ার রাসেল (নারিকেল গাছ) প্রতিকে পেয়েছেন ১২ হাজার ৪৩৫ ভোট।
এছাড়াও ধামইরহাট পৌরসভায় দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের প্রার্থী আমিনুর রহমান (নৌকা) প্রতীকে ৭ হাজার ৯৮২ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী মাহবুবুর রহমান চপল (ধানের শীষ) প্রতিকে পেয়েছেন ৩ হাজার ৪৯ ভোট। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী (নারিকেল গাছ) প্রতিকে পেয়েছেন ৩৬৩ ভোট।
এছাড়াও নওগাঁ পৌরসভার সাধারন কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে আহসানুল হাবিব রাজন, ২নং ওয়ার্ডে আজিজুর বাবলু, ৩নং ওয়ার্ডে ইনতেজারুল হক, ৪নং ওয়ার্ডে আব্দুল মালেক শেখ খোয়াজ, ৫নং ওয়ার্ডে মজনু হোসেন, ৬নং ওয়ার্ডে শরিফুল ইসলাম, ৭নং ওয়ার্ডে সারোয়ার তানজিদ সম্রাট, ৮নং ওয়ার্ডে রবিউল ইসলাম রুবেল ও ৯নং ওয়ার্ডে আসাদুজ্জামান সাগর নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১, ২ ও ৩নং ওয়ার্ডে নাছিমা খাতুন চায়না, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে রিনা রহমান, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে ফাতেমা খাতুন নির্বাচিত হয়েছেন।
অপরদিকে ধামইরহাট পৌরসভা নির্বাচনে, সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে আলতাফ হোসেন, ২নং ওয়ার্ডে মুক্তাদিরুল হক, ৩নং ওয়ার্ডে মাহবুব আলম, ৪নং ওয়ার্ডে একরামুল হোসেন, ৫নং ওয়ার্ডে ইব্রাহিম হোসেন, ৬নং ওয়ার্ডে উমর ফারুখ, ৭নং ওয়ার্ডে আমজাদ হোসেন, ৮নং ওয়ার্ডে মেহেদী হাসান ও ৯নং ওয়ার্ডে আব্দুল হাকিম নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১, ২ ও ৩নং ওয়ার্ডে মোছা মিনু আরা, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে শাহনাজ বেগম, এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে জেসমিন সুলতানা পেয়ে নির্বাচিত হয়েছেন।
এর আগে সকাল ৮টা থেকে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ব্যালট পেপারের মাধ্যমে এ ভোট গ্রহন শুরু হয়ে চলে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনী এলাকায় র‌্যাব, পুলিশ, বিজিবি টহলের পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটে ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ছিল মোবাইল টিম।
নওগাঁ পৌরসভার মেয়র পদে ৫ জন ও ধামইরহাটে মেয়র পদে ৩জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নওগাঁ পৌরসভার মোট ভোটার ১ লাখ ১৬ হাজার ২৪০ জন ও ধামইরহাট পৌরসভার মোট ভোটার ১২ হাজার ৬৪০ জন।

ফেব্রুয়ারি ০১
০৫:৩৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত