Daily Sunshine

বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট জয়ের ধারা অব্যাহত রেখেছে ফাইটার রাজশাহী

Share

স্টাফ রিপোর্টার : শক্তিশালী কুমারপাড়া রাইডারকে ২ রানে পরাজিত করে ৩ খেলায় ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ শীর্ষে অবস্থান করছে ফাইটার রাজশাহী ।
রোববার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলাটি কুয়াশার কারণে বিঘ্ন ঘটলে খেলাটি মাঠে গড়াই ১৬ ওভারে। টস জিতে কুমারপাড়া রাইডারের অধিনায়ক বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার জহুরুল ইসলাম অমি ব্যাট করার জন্য আমন্ত্রন জানান ফাইটার রাজশাহীকে। অধিনায়কের সিদ্ধন্ত যে সঠিক ছিল তার প্রমান বৈরী আবহাওয়ায় ব্যাট করতে এসে বিপদের পরে ব্যাটসম্যানরা এবং ৭.৩ ওভারে মাত্র ৪৩ রানে ফাইটারের ৫জন ব্যাটসম্যান সাজ ঘরে ফিরে যান। এসময় দলের হাল শক্ত হাতে হাল ধরেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও বঙ্গবন্ধু বিপিএল‘র খুলনা টাইগার্স এর আরিফুল হক ও দেলোয়ার। তাদের সুবাদে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৮ রান সংগ্রাহ করে ফাইটার রাজশাহী। আরিফুলের ব্যাট থেকে আসে ৩০ বলে ৪৬ ও দেলোয়র ১৯ রান করেন।
১১৯ রানে লক্ষে ব্যাট করতে এসে ১৬ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৬ রান করলে কুমারপাড়া রাইডারকে ২ রানে হেরে মাঠ ছাড়তে হয়। ফাইটারের গাফ্ফার ১৫ ও ফরহাদ রেজা ২০ রান খরচ করে ২টি করে উইকেট লাভ করেন।
দিনের অপর খেলা এসএস আলম স্মৃতিকে ৯ উইকেটে পরাজিত করে মা অটো ব্রিকস্। টস জিতে মা অটো বিকস্ বল করার সিদ্ধান্ত নিলে এসএস আলম স্মৃতি ১৯.৫ ওভারে মাত্র ৯০ রানে অল আউট হয়ে যায়। দলের পক্ষে উল্লেখযোগ্য রান করেন ফরহাদ হোসেন ২৬ ও দিলদার ২২। মা অটো ব্রিকস্ এর বোলার জনি ১৪ রানে ৩ এবং সানজামুল ইসলাম ১৪ ও সোহাগ আলী ২২ রানে ২টি করে উইকেট লাভ করেন।
মা অটো ব্রিকস্ ১৩.১ওভারে মাত্র ১ উইকেট ৯১ রান করে সহজ জয় নিয়ে মাঠ ত্যাগ করে। দলের পক্ষে রাহাত আলী অপরাজিত ৪৪ ও অভিষেক মিত্র ৩৪ রান করেন।

ফেব্রুয়ারি ০১
০৫:২৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত