Daily Sunshine

ছাত্রলীগ নেতা হামলার শিকার, সড়ক অবরোধ

Share

নওগাঁ প্রতিনিধি: ৩০ জানুয়ারি নওগাঁ পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণের দিন জেলা ছাত্রলীগ সম্পাদক আমানুজ্জামান শিউলের উপর হামলা, মারধরের প্রতিবাদে ও দোষীদের বিচারের দাবিতে বিক্ষোভ করছে নওগাঁ জেলা ছাত্রলীগ।
রবিবার বিকেল ৩ টা থেকে ৬ টা পর্যন্ত শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ বিক্ষোভ কর্মসূচি পালন করে। একইসাথে শহরের প্রধান সড়কের কয়েকটি স্থানে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে নেতা কর্মিরা।
এসময় জেলা ছাত্রলীগ সভাপতি সাব্বির রহমান রিজভী, বলেন- গতকাল ভোট দিতে যাওয়ার সময় জামাত বিএনপি ও ফ্রিডম পার্টির নীল নকশায় প্রশাসন তার ওপর হামলা চালায়। এ সময় ছাত্রলীগের আরো বেশকিছু নেতা কর্মি আহত হয়েছেন। এ ঘটনার সুষ্ঠু বিচার না হলে আরও বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন আন্দোলনকারীরা।
এসময় জেলা, উপজেলা এবং পৌর আওয়ামীলীগ, ছাত্রলীগসহ এর সহযোগী এবং অঙ্গসংগঠনের নেতা কর্মীরা প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে অংশ নেয়।

ফেব্রুয়ারি ০১
০৫:২৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত