Daily Sunshine

উলিপুর পৌরসভা নির্বাচনে জয়লাভ নৌকার প্রার্থীর

Share
Spread the love

কুড়িগ্রাম প্রতিনিধি: সারাদেশে ৩য় দফায় পৌরসভা নির্বাচনে কুড়িগ্রাম উলিপুর পৌরসভা নির্বাচনে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী মামুন সরকার মিঠু। শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ১৮টি কেন্দ্রের ১১৩টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
রাতে উপজেলা পরিষদ হলরুমে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর আলম রাকিব। তিনি জানান, নির্বাচনের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত মামুন সরকার মিঠু নৌকা প্রতিকে ১৫ হাজার ৫৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীক নিয়ে হায়দার আলী মিঞা ৭ হাজার ৪১৩ ভোট এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীক আতাউর রহমান ৩ হাজার ৫২৮ ভোট পেয়েছেন।
তিনি আরও বলেন, কোন ধরনের সহিংসতা কিংবা অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে কুড়িগ্রামের শেষ পৌরসভা হিসেবে উলিপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ডিসেম্বর ১ম দফায় কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে কাজিউল ইসলাম এবং ১৬ জানুয়ারি ২য় দফা নির্বাচনে নাগেশ্বরী পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ হোসেন ফাকু নারিকেল গাছ প্রতিক নিয়ে নির্বাচিত হোন।

ফেব্রুয়ারি ০১
০৫:১৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত