Daily Sunshine

পবায় উপ-নির্বাচনে ওয়ার্কার্স পার্টির প্রার্থীর মনোনয়ন উত্তোলন

Share

স্টাফ রিপোর্টার: আগামী ২৮ ফেব্রুয়ারী রাজশাহীর পবা উপজেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই উপনির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন উত্তোলন করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা। রোববার বিকালে পবা উপজেলা নির্বাচন অফিসার শহিদুল ইসলামের কাছে থেকে তিনি এ মনোনয়ন উত্তোলন করেন।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পবা পূর্ব থানা কমিটির সভাপতি হযরত আলী, সাধারণ সম্পাদক আকবর আলী, হরিয়ান ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, পারিলা ইউনিয়ন কমিটির শহিদুল ইসলাম, বড়গাছি ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মুংলা, পবা পূর্ব থানা কমিটির সদস্য নওশাদ আলী, রাজু আহমেদ, সোরাফ হোসেন, নওহাটা পৌর কমিটির সাবেক সাধারণ সম্পাদক আজিজুল হক প্রমুখ।
জানা গেছে, মনোনয়নপত্র উত্তোলন ও দাখিলের শেষ তারিখ আগামী ৩ ফেব্রুয়ারী, মনোনয়ন বাছাই ৪ ফেব্রুয়ারী, প্রার্থীতা প্রত্যাহার ১১ ফেব্রুয়ারী ও ভোটগ্রহণ ২৮ ফেব্রুয়ারী। উল্লেখ্য গত ২২ নভেম্বর রোববার বিকালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মনসুর রহমান মারা যান। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতবরণ করেন। মনসুর রহমানের ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ ছিল।

ফেব্রুয়ারি ০১
০৫:১৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত