Daily Sunshine

ভবানীগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিলদের ব্যাপক সংবর্ধনা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলর দের ব্যপক সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার সকালে উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ এ সংবর্ধনার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
এসময় আয়োজিত অনুষ্ঠানে এমপি এনামুল হক বলেন, বাংলাদেশ অনন্য গতিতে এগিয়ে চলেছে উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগ সরকার এক এক করে নির্বাচনী সকল ইশতেহার বাস্তবায়ন করে চলেছে। আগের যে কোন সময়ের চেয়ে আওয়ামী লীগ সরকার এবং সংগঠন উন্নয়নকে মূলশক্তিতে পরিনত করেছে। শহর থেকে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে সমান তালে উন্নয়ন করে চলেছে।
প্রধান অতিথি আরো বলেন, সম্প্রতি অনুষ্ঠিত ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডল বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন। সেইসঙ্গে কাউন্সিলরাও সম্মান জনক ভাবে জয়লাভ করেছে। আ’লীগ সরকারের সময়ে তৃতীয় শ্রেণীর পৌরসভা থেকে দ্বিতীয় এবং সর্বশেষ প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে। যার হাত ধরে ভবানীগঞ্জ পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে নির্বাচনে তাকে চিনতে ভুল করেনি ভোটাররা। যোগ্য নেতাকে নির্বাচিত করেছেন পৌরবাসী।
এমপি এনামুল হক বলেন, আব্দুল মালেক মন্ডল শক্ত হাতে অবহেলীত পৌরসভাকে উন্নয়নের ছোঁয়ায় ভিন্নরুপ দিতে চলেছে। মেয়র আব্দুল মালেক মন্ডলের সঙ্গে একাত্মতা পোষণ করে পৌরসভার উন্নয়নে কাজ করে যাওয়ার জন্য কাউন্সিলরসহ পৌরবাসীকে আহ্বান জানান তিনি। সেইসঙ্গে প্রতিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করে চলমান উন্নয়ন ধারা অব্যাহত রাখারও কথা বলেছেন ইঞ্জিনিয়ার এনামুল হক।
অনুষ্ঠানে ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল, নির্বাজিত কাউন্সিলর্র শরিফুল ইসলাম, সেলিম রেজা, আহাদ আলী প্রামানিক, দোলাহার হোসেন, হাসান আলী, আব্দুল হান্নান, ফয়েজ উদ্দীন মন্ডল, আব্দুল মজিদ এবং আলমগীর হোসেন উপস্থিত ছিলেন। এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে রোনা বিবি, শাহানারা খাতুন এবং আনোয়ারা বিবিকে সংবর্ধনা প্রদান হয়।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়নর সহ-সভাপতি, ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহিম হোসেন, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ প্রমুখ।

জানুয়ারি ৩১
০৭:৪৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত