Daily Sunshine

ভারতীয় সহকারী হাইকমিশন ও রাসিকের উদ্যোগে দিনব্যাপী পরিচ্ছন্নতা অভিযান

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশন ও রাজশাহী সিটি কর্পোরেশনের যৌথ উদ্যোগে দিনব্যাপী পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। শনিবার সকালে নগরীর ভদ্রা পারিজাত লেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিনব্যাপী পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি।
অনুষ্ঠানে শাহীন আকতার রেনী বলেন, সুস্থ্য থাকবে পরিস্কার-পরিচ্ছন্নতার বিকল্প নেই। পরিস্কার-পরিচ্ছন্ন শহর ও দেশ গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে। এ ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে। যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলতে হবে।
তিনি আরো বলেন, নগরপিতার নেতৃত্বে পরিস্কার-পরিচ্ছন্নতায় রাজশাহী দেশসেরা। এমনকি বাতাসে ক্ষতিকারণ ধূলিকণা কমানোয় বিশে^র সেরা শহর রাজশাহী। রাজশাহীর এই অর্জন ধরে রাখতে সবাইকে নিজ নিজ জায়গা থেকে কাজ করে যেতে হবে।
এ সময় রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের কর্মকর্তাবৃন্দ ও বিডিক্লিন সংগঠনের স্বেচ্ছাসেবীরা অংশ নেন।

জানুয়ারি ৩১
০৭:৪৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত