Daily Sunshine

জাতির পিতার কবর জিয়ারত করে ফিরলেন মেয়র মুক্তার

Share
Spread the love

স্টাফ রিপোর্টার, বাঘা: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত ও পুস্পস্তবক অর্পণ করেছেন রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর সভার নবনির্বাচিত মেয়র মুক্তার আলী। বুধবার বিকেলে প্রায় অর্ধশতাধিক নেতা-কর্মী সাথে করে তিনি জিয়ারত শেষে এলাকায় ফিরেন। এর আগে মনোনয়ন জমা দেয়ার পূর্বে তিনি বাঘা উপজেলা সদরে অবস্থিত হযরত শাহ্দৌলা (রা:) মাজার জিয়ারত করেন।
মুক্তার আলী বলেন, জাতির পিতার আদর্শের রাজনীতি করি। যার একান্ত প্রচেষ্টায় আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। তাঁকে ভুলে যাওয়া কখনোই সম্ভব নয়। আল্লাহ্পাক দেশ ও মানুষের সেবা করার জন্য আমাকে ২১ বছর ধরে সম্মানীত করে আসছেন। এ জন্য আমি বাংলার রাখাল রাজা ও দেশ গড়ার স্থপতি মহান নেতাকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। একই সাথে আল্লাহ্ পাকের দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করছি।
তিনি বলেন, আড়ানীবাসী বিপুল ভোটের ব্যবধানে আমাকে জয়ী করেছেন। এ বিজয় আমার নয়, এ বিজয় আওয়ামী সমর্থীত জনগণ এবং পৌরবাসীর। এ বিজয় বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন প্রধামন্ত্রী শেখ হাসিনার।এবিজয় স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের। মুক্তার বলেন, আমি চলমান মেয়র থাকার পরেও দলীয় মনোনয়ন পায়নি। তাই বিদ্রোহী প্রার্থী হয়ে ছিলাম। তবে প্রতীকের বিরুদ্ধে নয়, প্রার্থী হয়ে ছিলাম একজন ব্যাক্তির বিরুদ্ধে।
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে মুক্তার আলীর সাথে ছিলেন আড়ানী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শামিম হোসেন ও জনতা ব্যাংক মার্কেটের মালিক মাজদার রহমানসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নের্তৃবৃন্দ। তাঁরা বলেন, মুক্তার আলী প্রথমে ইউপি সদস্য নির্বাচিত হন। এরপর আড়ানী পৌরসভা প্রতিষ্ঠা পেলে প্রথম নির্বাচনেই কাউন্সিলর ও প্যানেল মেয়র, অতপর ভারপ্রাপ্ত মেয়র এবং ২০১৫ সালে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন। সর্বশেষ চলতি বছরের ১৬ জানুয়ারি বাংলাদেশের দ্বিতীয় দফা নির্বাচনে তিনি আ’লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে আবারও বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হন।
এদিকে নির্বাচনের ফল প্রকাশের পর থেকে মুক্তার আলীকে ফুল দিয়ে সিক্ত করেন বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, অসংখ্য দলীয় নেতা-কর্মী, শিক্ষা প্রতিষ্ঠান এবং ব্যাবসায়ী মহল। মুক্তার আলী বলেন, সাধারণ জনগন আমাকে বিশ্বাস করে যে দায়িত্ব অর্পন করেছেন এবং যে সম্মানে সম্মানীত করছেন সেই দায়িত্ব যেন সৎ ও নিষ্ঠার সহিত পালন করতে পারি এ জন্য তিনি মহান সৃষ্টি কর্তার আশির্বাদ কামনা করি।

জানুয়ারি ৩১
০৭:৩৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত