Daily Sunshine

রাণীনগরে পানি নিষ্কাশনের নালা নিয়ে সংর্ঘষে আহত ৫

Share

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে বাড়ীর পানি নিষ্কাশনের নালা নিয়ে বিরোধে সংর্ঘষে ৫ জন আহত হয়েছে। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে উপজেলার সরকাটিয়া গ্রামে। এঘটনায় আহত মজনুর ছেলে হাফিজুল ইসলাম জানায়, প্রতিবেশি শুকবর আলী আমাদের জায়গায় মাত্র একমাসের কথা বলে বাড়ীর পাশে গরুর সেড করে সেডের বর্জ বাড়ীর দেয়ালের পাশ দিয়ে নেমে দিয়েছে।
এক বছর অতিবাহিত হলেও সেড অপসারণ করেনি। এরই মধ্যে নতুন করে বাড়ীর সিমানা দখল করে শুক্রবার দুপুরে আবারো শুকবর হোসেন তার বাড়ীর গোসলখানা ও সেডের পানি নেমে দেয়ার জন্য নালা করছিল। আমরা বাধা দিতে গেলে শুকবর ও তার লোকজন আমাদেরকে বেদম মারপিট করে। এতে চাচা খবির শেখ (৬৫), চাচাতো বাই শাজাহান (৩৫), হাফিজুলের বাবা মজনুর রহমান (৭০), চাচী জাহানারা বিবি (৫২) এবং হাফিজুল ইসলাম (৩৫) আহত হয়। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হলে জাহানার ও হাফিজুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেরে দেয়া হয়েছে।
এ ঘটনায় হাফিজুল ইসলাম বাদী হয়ে শুক্রবার রাতে শুকবরসহ কয়েক জনের বিরুদ্ধে রাণীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
শুকবর হোসেনের ছেলে কালাম হোসেন বলেন, আমরা আমাদের জায়গায় গরুর সেড করেছি এবং আমাদের জায়গা দিয়েই পানি নিষ্কাশনের নালা করছিলাম। এসময় হাফিজুলেরা সংঘবদ্ধ হয়ে এসে আমার স্ত্রী ও বাবাকে মারপিট করতে থাকলে উভয় পক্ষের মধ্যে সংর্ঘষ বাধে।
রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, মারপিটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জানুয়ারি ৩১
০৭:৩৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত