Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে একদিনে চলে গেলেন তিন নেতা

Share
Spread the love

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে একই দিনে চলে গেলেন বিএনপি-আওয়ায়মী লীগের তিন প্রভাবশালী নেতা। এতে চাঁপাইনবাবগঞ্জের রাজনৈতিক অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। আগামী ১৪ ফেব্রুয়ারি শিবগঞ্জ পৌরসভার নির্বাচনে ৯ নং ওয়ার্ডের পদপ্রার্থী সাবেক কাউন্সিলর ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম (৪৮) শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে নিজ বাড়ি রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি.. রজীঊন)।
এরআগে শুক্রবার সাড়ে ৭ টার দিকে পৌর এলাকার টাউন ক্লাবে ব্যাডমিন্টন খেলার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান চাঁপাইনবাবগঞ্জ সেচ্ছাসেবক দলের সভাপতি ও সাবেক জেলা ছাত্রদলের সভাপতি আনোয়ার হোসেন (৪৪)। তিনি মৃত্যুকালে সহধর্মিণী ও ৩ মেয়েকে রেখে গেছেন। শনিবার সকাল ১১ টার সময় মরহুমের জানাযার নামাজ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় এবং মৃধাপাড়া গোরস্তানে দাফন করা হয়।
এছাড়া একইদিন সকালে শিবগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল মান্নান ইন্তেকাল করেন। তার জানাযার নামায শুক্রবার বিকেল ৩ টায় চকদৌলতপুর আমবাজারে অনুষ্ঠিত হয়।
তিন নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সাংসদ অধ্যাপক শাহজাহান মিয়াঁ, স্থানীয় সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সাবেক সাংসদ গোলাম রাব্বানী, সাবেক সাংসদ আব্দুল ওদুদ বিশ্বাস, সাবেক সাংসদ সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া, শিবগঞ্জ পৌর মেয়র এআরএম আজরি মোহাম্মদ কারিবুল হক রাজিন, জেলা যুবলদের সভাপতি তাবিউল ইসলাম তারিফ, জেলা মহিলাদলের প্রস্তাবিত কমিটির সাধারন সম্পাদক মাসউদা আফরোজ শুচি, জেলা বিএনপির সদস্য বারিউল ইসলাম বারি, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনিরুল ইসলাম।

জানুয়ারি ৩১
০৭:৩৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত