Daily Sunshine

রাজশাহীতে পদ্মা স্কুল এন্ড কলেজে কম্পিউটার ল্যাব উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর বর্নালী মোড়ে অবস্থিত আধুনিক মানের পদ্মা স্কুল এন্ড কলেজে শেখ রাসেল আইসিটি কম্পিউটার ল্যাব উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে প্রধান অতিথি থেকে ফিতা কেটে ল্যাব উদ্বোধন করেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ফারজিনা নাসরিন।
এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে পদ্মা স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তৌহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ফারজিনা নাসরিন।
প্রধান অতিথি স্কুলের শিক্ষার্থীদের মনোযোগ দিয়ে পড়ালেখার পাশপাশি বাহ্যিক জ্ঞান ও দক্ষতা অর্জনের জন্য দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। পাশাপাশি অভিভাবকদেরও তার সন্তানদের ঠিকমতো পড়াশোনা প্রধান অতিথিকে ক্রেস্ট প্রদান করছেন অধ্যক্ষ ও কো-অর্ডিনেটর হচ্ছেনা কিনা তা দেখভাল করার জন্য আহবান জানান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রিয়াল লাইফ ফাউন্ডেশনের চীফ এক্সিকিউটিভ অফিসার সাইদুল আহসান রিয়াল। সভা শেষে প্রধান অতিথি ফিটা কেটে শেখ রাসেল আইসিটি কম্পিউটার ল্যাব উদ্বোধন করেন।
আরো উপস্থিত ছিলেন, স্কুলের পরিচালক মাকসুদা ইয়াসমিন, পরিচালক ফাইন্যান্স আহমাদুল্লাহ আল গালিব, স্কুলের কো-অর্ডিনেটর সুলতানা মাহ্জাবীন, স্কুলের শিক্ষকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী ও অভিভাবক এবং শিক্ষার্থীরা। পরে প্রধান অতিথি স্কুলটি ঘুরে দেখেন।

জানুয়ারি ৩১
০৭:৩৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত