Daily Sunshine

উমরুল হক গোদাগাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ নিযুক্ত

Share
Spread the love

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সদ্য সরকারিকৃত গোদাগাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন উপাধ্যক্ষ উমরুল হক। জানা যায় গত ১২ অক্টোবর কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান দুর্নীতির মামলায় হুলিয়া জারি হলে তিনি তড়িঘড়ি করে জুনিয়র শিক্ষক সহকারী অধ্যাপক মজিবুর রহমানকে দায়িত্ব দিয়ে পলায়ন করে।
তারপর ৪৪দিন হাজত বাসের পর আবার কলেজে এসে নিয়মিত ভাবে কলেজ করতে থাকলে কলেজের সভাপতি উপজেলা নিবার্হী অফিসার তাকে দায়িত্বে অব্যহতি দিতে বললে তিনি জানান দুর্নীতির মামলা কোন বিষয় নয়। আমি নিয়মিত ভাবে দায়িত্ব পালন করতে পারবো।
এ বিষয়ে ইউএন ও তাকে ডিজি থেকে লিখিত আনতে বললে তিনি দু দফায় ১৫ দিন সময় ক্ষেপন করে। তারপরও লিখিত আনতে না পাললে উপজেলা নির্বাহী অফিসার তাকে সাময়িক বহিস্কার করে, উপাধ্যক্ষ উমরুল হককে দায়িত্ব গ্রহন করার কথা বললে, বাধ সাধেন অধ্যক্ষ আব্দুর রহমান। তার প্রেক্ষিতে ইউএনও ডিজির নিকট পত্র প্রেরন করে। এরই প্রেক্ষিতে গত ২৮ জানুয়ারী উপাধ্যক্ষ উপমরুল হককে ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিয়োগ প্রদান করে।
উপাধ্যক্ষ উমরুল হক শনিবার সকাল সাড়ে ১০টার সময় তার দায়িত্ব ভার গ্রহন করে। এ সময় শিক্ষক কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

জানুয়ারি ৩১
০৭:২২ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত