Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে পূজা উদযাপন পরিষদের সম্মেলন

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সদর উপজেলা শাখা এই সম্মেলনের আয়োজন করে। চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক কনক রঞ্জন দাস। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন, চেম্বারের সভাপতি মো. এরফান আলী। সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য শ্রী কমল ত্রিবেদী।
এতে বিশেষ অতিথির বক্তব্য দেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহ্বায়ক ডাবলু কুমার ঘোষ, সদস্য-সচিব শ্রী ধনঞ্জয় চ্যাটার্জী, জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক শ্রী প্রণব পাল, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী দিলীপ রায়, উত্তরবঙ্গ বৈষ্ণব সংঘের প্রতিষ্ঠাতা শ্রী শ্যামকিশোর দাস গোস্বামী মহারাজজী, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক অপূর্ব সরকার । স্বাগত বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী স্বপন কুমার ঘোষ। সম্মেলনের সঞ্চালনায় ছিলেন কেশব চ্যাটার্জি।
এর আগে, জেলা পূজা উদযাপন পরিষদের প্রয়াত নেতাদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। দ্বিতীয় অধিবেশনে শ্রী স্বপন কুমার ঘোষকে সভাপতি ও তরুণ কুমার সাহাকে সাধারণ সম্পাদক করে সদর উপজেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট এবং অপূর্ব সরকারকে সভাপতি ও অজিত দাসকে সাধারণ সম্পাদক করে চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার ৫১ সদস্য কমিটি গঠন করা হয়।

জানুয়ারি ৩০
০৫:৪৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত