Daily Sunshine

রহনপুর পৌরসভা নির্বাচনে দুই প্রিজাইডিং অফিসার প্রত্যাহার

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে নিয়োগ পাওয়া দুই কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। স্বতন্ত্র মেয়র প্রার্থী মতিউর রহমান খানের লিখিত অভিযোগে ভিত্তিতে গত ২৭ জানুয়ারি বিকেলে জেলা নির্বাচন অফিসার ও রহনপুর পৌর নির্বাচনের রির্টানিং অফিসার মোতাওয়াক্কিল রহমান তাদের প্রত্যাহার করেন। এরা হলেন রহনপুর মহিলা কলেজের অধ্যক্ষ ও আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান এবং রহনপুর হাজী রিয়াজউদ্দিন সরকার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও রহনপুর পৌর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য রফিকুল ইসলাম।
এ প্রসঙ্গে অধ্যক্ষ আজিজুর রহমান জানান, আমাকে কি কারণে প্রত্যাহার করা হয়েছে তা আমার জানা নেই। অপর দিকে, প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, আমার বিরুদ্ধে অভিযোগ থাকায় আমাকে প্রত্যাহার করা হয়েছে বলে রির্টানিং অফিসার জানিয়েছেন।
এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, শনিবার অনুষ্ঠিতব্য রহনপুর পৌর নির্বাচনে ভোট গ্রহনের জন্য রহনপুর পৌর এলাকার উত্তর রহনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আজিজুর রহমানকে এবং রফিকুল ইসলামকে প্রসাদপুর হাজী আইয়ুব আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রিজাইডিং অফিসার হিসেবে নিয়োগ দেয়া হয়। কিন্তু ২৬ জানুয়ারি স্বতন্ত্র মেয়র প্রার্থী মতিউর রহমান খান তাদেরকে আওয়ামীলীগের নেতা হিসেবে নৌকা প্রতিকের মেয়র প্রার্থীর প্রচার-প্রচারনায় অংশগ্রহন করছে বলে লিখিত অভিযোগের প্রেক্ষিতে তাদের দুইজনকে প্রত্যাহার করে নতুন দুজন প্রিজাইডিং অফিসার নিয়োগ দেয়া হয়।

জানুয়ারি ৩০
০৫:৪৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত