Daily Sunshine

বাগমারায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টায় ব্যবসায়ীকে গণপিটুনি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় প্রবাসীর স্ত্রীকে (৩৫) ধর্ষণের চেষ্টায় জাহিদুল ইসলাম (৩৭) নামের এক মুরগি ব্যবসায়ীকে গণপিটুনি দিয়েছে গ্রামবাসী। খবর পেয়ে মঙ্গলবার রাত ১১টার দিকে পুলিশ গিয়ে আহত অবস্থায় জাহিদুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। বুধবার সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানান বাগমারা থানার ডিউটি অফিসার এসআই মনিরুল ইসলাম।
তিনি জানান, উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের মির্জাপুর গ্রামে এ ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদি হয়ে জাহিদুল ইসলামকে আসামী করে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছে। এ মামলায় জাহিদুলকে গ্রেপ্তার দেখানো হবে। জাহিদুলের বাড়ি উপজেলার শ্রীপুর ইউনিয়নের দাউদপুর গ্রামে। সে মুরগি ব্যবসায়ী।
গোয়ালকান্দি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য আবেদ আলী জানান, মুরগি ব্যবসার জের ধরে মির্জাপুর গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রীর সঙ্গে জাহিদুলের পরিচয় হয়। মঙ্গলবার রাতে জাহিদুল ওই প্রবাসীর বাড়িতে যায়। এ সময় প্রবাসীর স্ত্রী ঘরে একা বসে টেলিভিশন দেখছিলেন।
গৃহবধু দরজা না খুললে জাহিদুল জানালা ভেঙ্গে ঘরে ঢুকে। এর পর জাহিদুল প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। এ সময় গৃহবধুর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে জাহিদুলকে হাতে নাতে ধরে গণপিটুনি দিয়ে আটক করে রাখে। খবর পেয়ে বাগমারা থানার তাহেরপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রাজ্জাক পুলিশ নিয়ে গিয়ে ঘটনাস্থল থেকে জাহিদুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

জানুয়ারি ২৮
০৫:৫০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত