Daily Sunshine

মান্দায় রাস্তার সংযুক্ত সীমানা প্রাচীর গুড়িয়ে দিল প্রতিপক্ষ

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় যাতায়াতের একটি রাস্তার সীমানা প্রাচীর ভেঙে গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা। গত মঙ্গলবার সকালে উপজেলার মান্দা ইউনিয়নের সাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫-২০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
ভুক্তভোগী দেওয়ান নাসির উদ্দিন জানান, ধান ভাঙানোর জন্য সাহাপুর গ্রামে তিনি একটি রাইসমিল স্থাপন করেন। ওই মিলে যাতায়াতের জন্য গ্রামের হজরতুল্যা পিয়াদা ও পানু শেখের নিকট থেকে ৭ শতক জমি নিয়ে সেখান দিয়ে ১৯ ফুট চওড়া একটি রাস্তা সরকারি সড়কের সঙ্গে যুক্ত করা হয়। তিনি অভিযোগ করে বলেন, ইতোপূর্বে তফসীলভূক্ত সম্পত্তি প্রতিপক্ষরা জবরদখলের চেষ্টা করলে তিনি নওগাঁ আদালতে ১৪৪-১৪৫ ধারায় একটি মামলা দায়ের করেন।
এমতাবস্থায় গত মঙ্গলবার সকালে গ্রামের পানু শেখ ও জানু শেখের নেতৃত্বে ১৫-২০ লোক সংঘবদ্ধ হয়ে দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে রাস্তায় দুইধারের ইটের প্রাচীর ভেঙে গুড়িয়ে দেয়। এসময় বাধা দেওয়ায় প্রতিপক্ষরা নাসির দেওয়ানকে হত্যার উদ্দেশ্যে এগিয়ে এলে সেখান থেকে পালিয়ে রক্ষা পান তিনি। পরে প্রতিপক্ষরা রাইসমিলের ড্রাইভার বাহারুল ইসলাম বুলুকে মারপিট করে আহত করে।
এ ঘটনায় দেওয়ান নাসির উদ্দিন বাদি হয়ে মান্দা থানায় পানু শেখ, জানু শেখ, বাবুল শেখসহ ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫-২০ জনের বিরুদ্ধে মান্দা থানায় মামলা দায়ের করেন।
মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়া গেছে। বিবাদমান বিষয়টি নিয়ে আদালতে মামলা চলছে। এরপরও কেউ বিশৃঙ্খলার চেষ্টা করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

জানুয়ারি ২৮
০৫:৪৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত