Daily Sunshine

আইপিএল নিলামের ভেন্যু ও তারিখ চূড়ান্ত

Share

স্পোর্টস ডেস্ক: অবশেষে চূড়ান্ত হলো আইপিএলের ২০২১ সালের আসরের খেলোয়াড় নিলামের ভেন্যু ও তারিখ। আগামী ১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ে হবে এবারের আইপিএলের নিলাম।
গত ৬ জানুয়ারি আইপিএল গভর্নিং কাউন্সিলের সভায় নির্ধারিত হয়েছিল, এবার ৮ দল নিয়েই হবে আইপিএল। তবে তখন নিলামের দিনক্ষণ ঠিক ছিল না। বুধবার টুইটারে আনুষ্ঠানিকভাবে নিলামের তারিখ জানিয়েছে আইপিএল কর্তৃপক্ষ।
আগামী ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার চার ম্যাচের টেস্ট সিরিজ। এ সিরিজের প্রথম দুইটি ম্যাচ হবে চেন্নাইয়ে, যেখানে দ্বিতীয় ম্যাচটি শেষ হবে ১৭ ফেব্রুয়ারি। তাই আইপিএল নিলামের জন্য ১৮ ফেব্রুয়ারি তারিখটিই বেছে নিয়ে আইপিএল আয়োজকরা। তবে এখনও পর্যন্ত এটি চূড়ান্ত হয়নি আইপিএলের ১৪তম আসরটি ভারতের মাটিতে হবে কি না। ব্রিজেশ প্যাটেলের নেতৃত্বাধীন গভর্নিং কাউন্সিল এ বিষয়ে সকল পথই খোলা রেখেছে। ভারতে সম্ভব না হলে গত আসরের মতো এবারও আরব আমিরাতেই হতে পারে আইপিএল।
এদিকে নিলামে খরচ করার জন্য সবচেয়ে বেশি ৫৩.২০ কোটি রুপি রয়েছে কিংস এলেভেন পাঞ্জাবের কাছে। এছাড়া ব্যাঙ্গালুরু ৩৫.৯০ কোটি রুপি, রাজস্থান ৩৪.৮৫ কোটি রুপি, চেন্নাই ২২.৯০ কোটি রুপি, মুম্বাই ১৫.৩৫ কোটি রুপি, দিল্লি ১২.৯০ কোটি রুপি, কলকাতা ১০.৭৫ কোটি রুপি এবং হায়দরাবাদ ১০.৭৫ কোটি রুপি খরচ করতে পারবে।

জানুয়ারি ২৮
০৫:৪১ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত