Daily Sunshine

সেবা গ্রহণে কেউ যাতে হয়রানির শিকার না হয়: রাজশাহীর এসপি

Share

স্টাফ রিপোর্টার : সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়টির উপর বিশেষ গুরত্বারোপ রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বিপিএম) বার।
বুধবার সকালে রাজশাহী জেলা পুলিশ লাইন্সে আয়োজিত মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে এ নির্দেশনা এসপি। তিনি আরো বলেন, বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে জনবান্ধব পুলিশিং নিশ্চিত করতে হবে। সকলকে দেশপ্রেম, পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সাথে নিজ নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জন করতে হবে।
বুধবার সকালে প্রথমে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় উপস্থিত ফোর্সদের জন্য স্বাস্থ্যসেবা সুবিধা, লজিস্টিক সাপোর্ট ও অবকাঠামো উন্নয়ন বৃদ্ধিকরনসহ কল্যাণকর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। সম্প্রতি পিআরএলএ যাওয়া আটজন পুলিশ সদস্যের হাতে শুভেচ্ছা উপহার ও ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার স্যার।
এরপর দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ পর্যালোচনা সভায় এ নির্দেশান দেন তিনি। সভায় রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মতিউর রহমান ও জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

জানুয়ারি ২৮
০৫:৪০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত