Daily Sunshine

জয়পুরহাটে ডেকে নিয়ে পোশাক কর্মীকে ধর্ষণ

Share

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় এক নারী পোশাকশ্রমিক ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে একটি মামলা করেছেন। পুলিশ ওইদিন রাতেই অভিযান চালিয়ে এক ইউপি সদস্যসহ দুই আসামিকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তার দুই আসামি হলেন উপজেলার ধরঞ্জি ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য সোহাবুল ইসলাম (৪৫) ও তাঁর সহযোগী জয়পুরহাট সদর উপজেলার বানিয়াপাড়া গ্রামের বাসিন্দা দুদু মিয়া (৩২)।
থানা-পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী নারী নওগাঁর ধামইরহাট উপজেলার বাসিন্দা। তিনি ঢাকায় একটি তৈরি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করেন। প্রায় ছয়মাস আগে ওই নারীর সঙ্গে পাঁচবিবি উপজেলার নন্দাইল গ্রামের জাহিদ হোসেনের পরিচয় হয়। বিভিন্ন অজুহাতে জাহিদ হোসেন তাঁর কাছে টাকা ধার নেন। এরপর থেকে জাহিদ হোসেন তাঁর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন।
তিনি জাহিদের সঙ্গে যোগাযোগ করতে না পেরে ধরঞ্জি ইউপির ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সোহাবুলের মুঠোফোন নম্বর সংগ্রহ করে তাঁকে অভিযোগ করেন। এরপর থেকে ইউপি সদস্য সোহাবুলের সঙ্গে এ বিষয়ে মুঠোফোনে তাঁর প্রায়ই কথা হয়। জাহিদের কাছ থেকে টাকা উদ্ধার করতে ইউপি সদস্য সোহাবুল তাঁকে পাঁচবিবিতে আসতে বলেন।
গত সোমবার রাত নয়টায় দিকে তিনি ঢাকা থেকে পাঁচবিবি বাস টার্মিনালে এসে নামেন। ইউপি সদস্য সোহাবুল সেখান থেকে তাঁকে উপজেলার মির্জাপুর গ্রামে নিয়ে যান। এ সময় দুদু মিয়ার সহযোগিতায় তাঁকে ধর্ষণ করেন ইউপি সদস্য সোহাবুল। ধর্ষণের শিকার নারী বাদী হয়ে পরদিন মঙ্গলবার দুজনকে আসামি করে থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউপি সদস্য সোহাবুল পাওনা টাকা উদ্ধার করে দেওয়ার কথা বলে পোশাককর্মী নারীকে ডেকে এনে একটি বাড়িতে রেখে ধর্ষণ করেন। এ ঘটনায় মামলা হয়েছে। ওইদিন রাতেই দুই আসামিকে পুলিশ গ্রেপ্তার করেছে।

জানুয়ারি ২৮
০৫:৩২ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত