Daily Sunshine

রাজশাহীতে ভারতের গণতন্ত্র দিবস উদযাপন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের উদ্যোগে রাজশাহীতে দেশটির ৭২তম গণতন্ত্র দিবস উদযাপন করা হয়েছে। মঙ্গলবার সকালে রাজশাহীতে ভারতীয় সহকারী হাইকমিশন কার্যালয়ের চ্যান্সেরী প্রাঙ্গনে দিবসটি উদযাপন করা হয়।
সকালে সেখানে ভারতের জাতীয় পতাকা উত্তোলন করেন রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি। পরে গণতন্ত্র দিবস উপলক্ষে জাতির উদ্দেশ্যে দেয়া ভারতের রাষ্ট্রপতির ভাষণ পড়ে শোনান তিনি।
অনুষ্ঠানে রাজশাহীতে অবস্থানরত ভারতীয় নাগরিক, বিভিন্ন মেডিকেল এবং বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ভারতীয় শিক্ষার্থী এবং স্থানীয় সাংবাদিকরা অংশ নেন।

জানুয়ারি ২৭
০৬:০৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত