Daily Sunshine

বোয়ালিয়া থানায় অভিযোগ করে মোবাইল ফিরে পাচ্ছেন গ্রাহক

Share

স্টাফ রিপোর্টার : অভিযোগ পেয়ে ৬টি মূল্যবান মোবাইল ফোনসেট উদ্ধার করে তা সংশ্লিষ্টদের ফিরিয়ে দিয়েছে বোয়ালিয়া থানা কর্তৃপক্ষ। মঙ্গলবার দুপুরে নগর পুলিশ কমিশনার অফিসের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে প্রকৃত মালিকদের হাতে মোবাইলগুলো তুলে দেন বোয়ালিয়া জোনের সহকারী পুলিশ কমিশনার ফারজানা নাসরিন। এসময় উপস্থিত ছিলেন, থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ ও এএসআই চাঁদ সুলতানা।
মোবাইল ফিরে পেয়ে গ্রহকরা জানান, হারানোর পর তা ফিরে পাওয়া যাবে বলে তারা ধরণা করতে পারেননি। তবে বোয়ালিয়া থানায় অভিযোগের পর পুলিশের আন্তরিকতা ও সহযোগীতায় সেট ফিরে পাওয়া সম্ভব হয়েছে।
এদিকে থানার দেয়া তথ্য মতে, মোবাইল ফোনসেট ক্রয়ের প্রকৃত কাগজ ও ইএমআই নম্বরসহ অভিযোগ করলে তা ফিরে পাওয়ার সম্ভাবনা থাকে। শুরু থেকেই হারানা মোবাইল ফোন উদ্ধারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে বোয়ালিয়া থানা কর্তৃপক্ষ। এর আগেও অভিযোগের প্রেক্ষিতে বিভিন্ন সময় অন্তত ১০০টি হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে তা সংশ্লিষ্টদের ফিরিয়ে দিয়েছে থানা কর্তৃপক্ষ। এক্ষেত্রে আরএমপির সাইবার ইউনিটের সাথে সমন্বয় করে কাজ করছেন বোয়ালিয়া থানার এএসআই চাঁদ সুলতানা।

জানুয়ারি ২৭
০৬:০১ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত