Daily Sunshine

বাঘার ধর্ষণ মামলার আসামী পাবনা থেকে আটক

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহী বাঘায় সপ্তম শ্রেণি পড়া স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ মামলার আসামী নয়ন মোল্লাকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে পাবনা জেলার চাটমহর থেকে তাকে আটক করা হয়।
অভিযোগে জানা গেছে, উপজেলার চকরাজাপুর ইউনিয়নের দাদপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে নয়ন মোল্লা (১৮) একই এলাকার ৭ম শ্রেণি পড়া এক স্কুল ছাত্রীকে গত মাসের ২৮ ডিসেম্বর অপহরণের পর ধর্ষণ করে। এ ঘটনার চারদিন পর স্থানীয় ইউপি চেয়ারম্যানের সভাপতিত্বে একটি শালিস বৈঠক অনুষ্ঠিত হয়। কিন্তু অগ্যাত কারনে শালিস অমিমাংশিত থেকে যাই। ফলে ওই ছাত্রীর পিতা বাঘা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
এদিকে থানায় মামলা দায়েরের পর থেকে ধর্ষক নয়ন মোল্লা পলাতক ছিল। সবশেষ সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার চাটমহর এলাকা থেকে বাঘা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রয়েছে। ভিকটিমকে উদ্ধার করে রামেক হাসপাতালে ওসিসিতে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। সবশেষ সোমবার রাতে আসামী নয়ন মোল্লাকে আটকের পর মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানুয়ারি ২৭
০৫:৫৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত