Daily Sunshine

শিবগঞ্জ সীমান্তে বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী আটক

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: ভারতীয় সীমান্তবর্তী এলাকায় দুইটি বিদেশী পিস্তল, ১১ রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ শীর্ষ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল।
সোমবার রাত ৭টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের পল্লী বিদ্যুৎ অফিস-পুরান বাজার রাস্তার শশ্মানঘাটের সামনে থেকে পিস্তল-গুলিসহ ব্যবসায়ীকে আটক করা হয়। সোমবার দিবাগত রাতে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিক্তিতে অভিযান পরিচালনা করে পিস্তল ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
আটককৃত অস্ত্র ব্যবসায়ী জেলার ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মনতাজ আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৯)। পিস্তল, গুলি, ম্যাগজিন ছাড়াও এসময় তার কাছ থেকে একটি মুঠোফোন, একটি সীমকার্ড ও নগদ ২৫ হাজার টাকা উদ্ধার করে র‌্যাব।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক শফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসায়ের সাথে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।
এ বিষয়ে শিবগঞ্জ থানায় নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

জানুয়ারি ২৭
০৫:৫৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত