Daily Sunshine

বাগমারায় বিনামূল্যে চক্ষু সেবা প্রদান

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহীর বাগমারায় গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে চক্ষু সেবা প্রদান করা হয়েছে। বড়বিহানালী ইউনিয়নের খালিপুরস্থ জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমের উদ্যোগে এবং রাজশাহী মহানগীর মক্কা চক্ষু হাসপাতালের সার্বিক সহযোগীতায় ৮শ’ গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে এ চক্ষু সেবা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমের পরিচালক ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু।
জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমের সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, সদস্য আব্দুস সাত্তার, ইউপি সদস্য মোফাজ্জল হোসেন, বেলাল হোসেন ও আবুল হোসেন, বাগমারা উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক নিমাই চন্দ্র সরকার, স্থানীয় আ’লীগ নেতা এরশাদ আলী ও আব্দুল জব্বার মন্ডল, বড়বিহানালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সপাদক নাছিম আহম্মেদ ও ছাত্রনেতা সাজেদুর রহমান।
জাকিরুল ইসলাম সান্টু জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমের অর্থায়নে বাগমারার বিভিন্ন এলাকার ৮০০ জন গরীব ও অসহায় রোগীদের সম্পূর্ণ বিণামূল্যে চক্ষু সেবা প্রদান করা হয়। এরমধ্যে ৮০ জন রোগীর চোখের ছানি অপারেশন, ৯০ জন রোগীর চোখে লেন্স স্থাপন এবং অবশিষ্ট রোগীদের বিনামূল্যে চশমা ও যাবতীয় ওষুধ সরবরাহ করা হয়।

জানুয়ারি ২৭
০৫:৫০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত