Daily Sunshine

আ’লীগের প্রার্থী যে কথা দেয় সেটি পালন করে : অর্ণা জামান

Share

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী যখন কথা দেয় যে রাস্তার উন্নয়ন, ড্রেনের কাজ, টিউবয়েল স্থাপন, রাস্তা মেরামত,নতুন করে নদীর বাধ বেঁধে নতুন একটা গ্রিন সিটি তৈরি করব এসকল কথা সবসময় রাখেন ভবিষতেও কথা রাখবেন।
রবিবার বিকাল ৫টায় একতা স্পোর্টিং ক্লাবের আয়োজনে কেদুর মোড়ে ২৪নং ওয়ার্ড কাউন্সিলর কাপ ডে নাইট ফুটবল টুর্নামেন্ট ২০২০-২০২১এর পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।
রাজশাহী সিটি করপোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আরমান আলির সভাপতিত্বে ও রাজশাহী মহানগর ছাত্রলীগের সহসম্পাদক আতাউর রহমান হৃদয়ের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, বোয়ালিয়া থানা পূর্ব ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম বিলাস, মোহাম্মদ আলী সরদার।
তিনি আরও বলেন, নতুন তরুণ যারা আছেন তাদের কে একটি কথা বলতে চাই উন্নয়নের মার্কা নৌকা, বিজয়ের মার্কা নৌকা এবং বাংলাদেশের উন্নয়নসাধন করার জন্য যদি কোন দল একদম নিরপেক্ষ ভাবে কাজ করে সেটা বাংলাদেশ আওয়ামীলীগ। বাংলাদেশ আওয়ামী লীগকে বিশ্বাস করতে হবে নৌকা কে বিশ্বাস করতে হবে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কে বিশ্বাস করতে হবে তবেই বাংলাদেশের উন্নয়ন সাধন হবে।
এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি পিয়ারুল ইসলাম পাপ্পু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মাহমুদ দ্বীপ, সাংগঠনিক সম্পাদক সিরাজুম মুবিন সবুজ , ক্রীড়াবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম বিপু, ২৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুলতানসহ ওয়ার্ড থানা কলেজ পর্যায়ের নেতৃবৃন্দ।

জানুয়ারি ২৭
০৫:৪৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত