Daily Sunshine

রাজশাহীতে ‘গুজব প্রতিরোধ ও উন্নয়ন সংবাদ প্রচারে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক মতবিনিময়

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের অংশগ্রহণে ‘গুজব প্রতিরোধ ও উন্নয়ন সংবাদ প্রচারে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার।
সভায় বক্তারা জানান, অনেকে বুঝে বা না বুঝে গুজবে জড়িয়ে পড়ছি। বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে গুজবগুলো সমাজে দ্রুত ছড়িয়ে পড়ছে। এমনকি গুজব ছড়িয়ে উন্নয়ন কর্মকাণ্ডগুলোকে বাধাগ্রস্থ করা হচ্ছে। এসময় গুজব প্রতিরোধে সকলকে আহ্বান জানানো হয়। এর আগে প্রধান তথ্য অফিসার সুরথ কুমার ইলেকট্রনিক প্রেজেন্টেশনের মাধ্যমে বর্তমান সরকারের করা উন্নয়ন চিত্র তুলে ধরেন।
আঞ্চলিক তথ্য অফিস রাজশাহীর আয়োজনে সোমবার বেলা সাড়ে ১০টায় অনুষ্ঠিত সভাটি পরিচালনা করেন জেলা প্রশাসক আব্দুল জলিলের পক্ষে অতিরিক্ত জেলা প্রশসক (শিক্ষা ও আইসিটি) মো: কামরুজ্জামান। সভায় আরো উপস্থিত ছিলেন আঞ্চলিক তথ্য অফিস রাজশাহীর উপপ্রধান তথ্য অফিসার মো: তৌহিদুজ্জামান, সিনিয়র তথ্য কর্মকর্তা ফারুক মো: আব্দুল মুনিমসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সাংবাদিকবৃন্দ।

জানুয়ারি ২৬
০৭:২৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত