Daily Sunshine

নওগাঁ পৌরবাসীর কাছে নৌকার পক্ষে ভোট চাইলেন ডাবলু

Share

স্টাফ রিপোর্টার : আগামী ৩০ জানুয়ারি নওগাঁ পৌর নির্বাচনকে সামনের রেখে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর সমর্থনে গণসংযোগ ও পথসভা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সোমবার তিনি নওগাঁ পৌরসভার কাাঁচা বাজার, চাউল পট্টি, চুড়ি পট্টি, মুক্তির মোড়, পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় গণসংযোগ করেন ও বিভিন্ন পথসভায় নৌকা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন।
পথসভায় ডাবলু সরকার বলেন, আজ থেকে পনের বছর আগে আমরা ভাবতে পারিনি মহাকাশে আমাদের নিজস্ব স্যাটেলাইট কেন্দ্র বঙ্গবন্ধু স্যাটেলাইট স্থাপন হবে, আমরা কল্পনা করতে পারিনি আমাদের নিজস্ব আর্থায়নে পদ্মাসেতু নির্মাণ করা সম্ভব হবে, সম্ভব হবে মেট্রোরেল ও কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল নির্মাণ, সম্ভব হবে পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন এ সকল অসম্ভবকে সম্ভব করেছেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা।
তিনি আরো বলেন, বছরের প্রথম দিনেই মাধ্যমিক পর্যন্ত ছাত্র-ছাত্রীদের হাতে পাঠ্য পুস্তক তুলেদেয়া হয়, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে দেশের প্রত্যান্ত অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা হয়েছে, একজন মানুষের জন্যে যিনি বাংলাদেশের জন্যে অপরিহার্য তিনি আর কেউ নন তিনিই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা, যিনি জাতিকে উন্নয়ন ও সমৃদ্বির বাংলাদেশের স্বপ্ন দেখান এবং তা বাস্তবায়ন করেন।
নওগাঁ বাসীর উদ্দেশ্যে ডাবলু বলেন, দীর্ঘ ১৭ বছর যাবত যারা আপনাদের ভোট নিয়ে পৌরসভার মেয়র পদে অধিষ্ঠিত ছিলেন তারা নওগাঁর কোন উন্নয়ন করতে পারেন নাই, যেখানে বাংলাদেশের অন্যান্য পৌরসভাগুলো ব্যাপক উন্নতি সাধন হয়েছে সেখানে নওগাঁ পৌরসভা অনেক পিছিয়ে আছে। কারন এখানকার যিনি মেয়র আছেন তিনি সম্পূর্ণরুপে একজন ব্যার্থ মেয়র। তাই নওগাঁ পৌরসভার সার্বিক উন্নয়নের জন্যে আগামী ৩০ জানুয়ারি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা মনোনীত প্রার্থী নির্মল কৃষ্ণ সাহাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আপনাদের প্রাপ্য উন্নয়ন বুঝে নিন এবং একটি মডেল পৌরসভা হিসেবে নওগাঁ পৌরসভাকে গড়ে তুলুন।
বক্তব্যের একপর্যায়ে তিনি রাজশাহী সিটি কর্পোরেশনের উন্নয়ন কর্মসূচী তুলে ধরে বলেন ২০০৮ সালে রাজশাহী বাসী জাতীয় নেতা শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সুযোগ্য পুত্র এ এইচ এম খায়রুজ্জামান লিটন কে বিপুল ভোটে নির্বাচিত করেছিলেন। নির্বাচিত হওয়ার পরে এ এইচ এম খায়রুজ্জামান লিটন রাজশাহীর ব্যাপক উন্নয়ন সাধন করেছিলেন। কিন্তু ২০১৩ সালে আমরা কি দেখলাম ? বি এন পি জামাত ও হেফাজতের অপপ্রচারে রাজশাহীবাসী সেদিন এ এইচ এম খায়রুজ্জামান লিটন কে ভোট না দিয়ে ভোট দিলো বি এন পি কে। এর ফলে রাজশাহীর উন্নয়ন থমকে দাড়ালো সকল উন্নয়ন কর্মসূচী স্থবির হয়ে পড়লো। ২০১৮ সালে আবারো রাজশাহী বাসী তাদের ভুল শুধরে নিয়ে এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করে রাজশাহীর উন্নয়নের চাকা আবারো সচল হয়, দেশর সীমানা ছাড়িয়ে বর্হিরবিশ্বে রাজশাহী আজ পরিবেশ বান্ধব সবুজ নগরী তথা মডেল সিটি হিসেবে স্বীকৃতি পেয়েছে। এ এইচ এম খায়রুজ্জামান লিটন এর উন্নয়ন কার্যক্রমে সন্তুষ্ট হয়ে মাননীয় প্রধানমন্ত্রী রাজশাহীর সার্বিক উন্নয়ন করার জন্যে ৩ হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। সুতরাং আপনারা যদি ৩০ জানুয়ারি নির্মল কৃষ্ণ সাহ কে নৌকা প্রতীকে বিজয়ী করতে পারেন তাহলে মরহুম আব্দুল জলিল এর স্মৃতি বিজড়িত নওগাঁ শহরকে ঢেলে সাজিয়ে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের শহর উন্নয়ন এর জন্যে ব্যাপক অর্থ বরাদ্দ দিবেন।
এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সফিকুর রহমান মামুন (মানু), রাজশাহী মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, সদস্য মাসুদ আহম্মেদ, আশীষ তরু দে সরকার অর্পণ, নওগাঁ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ্যাড. উমর ফারুক সুমন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক সাইফুল ইসলাম সানি সহ নওগাঁ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে নওগাঁ সদর আসনের এম পি ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল (জন) এর আমন্ত্রনে নওগাঁ জেলা ইলেক্ট্রিক ব্যাটারি চালিত অটোরিকসা শ্রমিক সমবায় সমিতির উদ্যোগে মৃত্যু, চিকিৎসা ও বিবাহ অনুদান চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডাবলু সরকার।

জানুয়ারি ২৬
০৭:২১ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত