Daily Sunshine

বাঘায় দিন-দপুরে ব্যবসা প্রতিষ্ঠানের ড্রয়ার ভেঙ্গে টাকা চুরি

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘার নারায়নপুর বাজারের এক চাল ব্যবসায়ীর দোকানের ড্রয়ার ভেঙ্গে ৭৫ হাজার টাকা চুরি করে পালিয়েছে অজ্ঞাত এক যুবক। সোমবার দুপুর পৌণে ২ টার দিকে চাল ব্যবসায়ী মজিবর রহমানের ব্যবসা প্রতিষ্ঠানে চুরির এ ঘটনা ঘটে।
চাল ব্যবসায়ী মজিবুর রহমান জানান, তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাজার মসজিদে জোহরের নামাজে যান। নামাজ শেষে ব্যবসা প্রতিষ্ঠান খুলেন। এ সময় একজন ক্রেতা আসেন চাল কেনার জন্য। তাকে চাল দেখানোর জন্য ব্যবসা প্রতিষ্ঠানের ওই দোকান খোলা রেখে পাশের আরেকটি চালের গোডউনে যান তিনি।
আর এ ফাঁকে খোলা ব্যবসা প্রতিষ্ঠানের ড্রয়ার ভেঙ্গে ৭৫ হাজার টাকা চুরি করে পালিয়ে যায় ওই যুবক। অজ্ঞাত ওই যুবকের গায়ে সাদা গেঞ্জি ও পরনে প্যান্ট পরা ছিল। পরে তাকে ধাওয়া করেও ধরা সম্ভব হয়নি।
বাজার কমিটির সভাপতি এমদাদুল হক সুন্টু জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খবরটি জেনেছি। ব্যবসায়ীর সাথে কথা বলে দেখি কি ব্যবস্থা নেওয়া যায়। তবে চুরির বিষয়টি নিশ্চিত করেছেন বাজার কমিটির সাবেক সভাপতি সাইফুল ইসলাম।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।

জানুয়ারি ২৬
০৭:২০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত